নারায়ণগঞ্জে ২ ছিনতাইকারী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

ছবি: সংগৃহিত

ঢাকানারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লায় যাত্রীবাহী বাসে অভিনব কায়দায় এক যাত্রীর কাছ থেকে এক লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। সময় ছিনতাইকারীদের কাছ থেকে পুলিশ এক লাখ টাকা উদ্ধার করেছে। 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার শিবুমার্কেট এলাকায় লিংক রোডে আজ দুপুর ১২টায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীরা হলেন, রাজধানীর শ্যামপুর এলাকার আনোয়ার হোসেন খানের ছেলে জুয়েল(৩০) ও নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার শফিকের বাড়ির ভাড়াটিয়া মৃত. আঃ ছাত্তার গাজির ছেলে জামাল হোসেন ভুলু (৩৮)।

universel cardiac hospital

ছিনতাইয়ের শিকার আতাউর রহমান প্রাইম টেক্সটাইল মিলের একজন কর্মকর্তা। তিনি গণমাধ্যমকে জানান, বুধবার তিনি একটি সমিতি থেকে এক লাখ টাকা তুলে বাসায় রাখেন। আজ দুপুর ১২ টার সময় ফতুল্লার দেলপাড়া এলাকার বাসা থেকে টাকা নিয়ে শহরের চাষাঢ়ায় সোনালী ব্যাংকে জমা দেয়ার জন্য মৌমিতা পরিবহনের বাসে ওঠেন তিনি। বাসটি শিবুমার্কেট আসা মাত্রই যাত্রীবেশী একজন ছিনতাইকারী তার সামনে দাঁড়িয়ে বমি করার চেষ্টা করেন। তখন তিনি তাকে ধরার চেষ্টা করলে আরেকজন তার পকেট থেকে টাকা নিয়ে দ্রুত বাস থেকে নেমে পালানোর চেষ্টা করে।

এ সময় বমির চেষ্টাকারীও বাস থেকে নেমে দৌড় দেয়। বিষয়টি তখন তিনি বুঝতে পেরে চিৎকার দেন। এসময় এলাকাবাসী ধাওয়া করে দুজন ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দেয়। পরে খবর পেয়ে পুলিশ এসে দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের জানান, ছিনতাইকারী দুজনকে আটক করে তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ছিনতাইয়ের শিকার আতাউর রহমান এ ব্যাপারে মামলা করেছেন। গ্রেফতারকৃত দুই ছিনতাইকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন