ঐক‍্যফ্রন্টের বাকিরাও সুলতান মনসুরের পথ ধরবেন : হানিফ

ডেস্ক রিপোর্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ এমপি হিসেবে শপথ নেয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেন, তিনি সঠিক সিদ্ধান্তে শপথ নিয়ে সংসদে যোগ দিয়েছেন। তিনি জনগণের ভোটের মান রেখেছেন।

শুক্রবার কুষ্টিয়ায় সপ্তম এনডিএফ বিডি-কুএমসি জাতীয় মেডিকেল বিতর্ক উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

হানিফ বলেন, বিএনপিসহ ঐক্যফ্রন্টের নির্বাচিত বাকি সাত জনপ্রতিনিধও সুলতান মনসুরের পথ ধরবেন।

তিনি বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বাঁচাতে বিএনপি নেতারা নানা ফন্দিফিকির করছে। একাধিক মামলায় দণ্ডিত ফেরারি আসামি তারেক রহমানকে বাঁচাতে বিএনপি নানা ফন্দিফিকির করছে। তবে এসবে কোনো কাজ হবে না।

একজন কয়েদি হিসেবে খালেদা জিযা সর্বোচ্চ চিকিৎসা সুবিধা পাচ্ছেন এমন মন্তব্য করে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়া একজন দণ্ড পাওয়া কয়েদি। কারাবিধি অনুযায়ী, দণ্ডিত খালেদা জিয়া যে চিকিৎসাসেবা পাচ্ছেন তা দেশের সর্বোচ্চ। তার উন্নত চিকিৎসার প্রয়োজন হলে কারা কর্তৃপক্ষ চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে ব্যবস্থা নেবেন। কিন্তু তার অসুস্থতা নিয়েও রাজনীতি করছে বিএনপি।

আওয়ামী লীগের এ বলেন, ২০১০ সালের পর থেকেই তারা সরকার হটানোর আওয়াজ দিয়ে আসছেন। তবে তাদের সেই আহ্বানে দেশের জনগণ সাড়া দেয়নি। প্রমাণ হয়ে গেছে তাদের সঙ্গে জনগণ নেই। তাই বিভিন্ন সময় আন্দোলনের হুমকি দিয়ে তারা মাঠ গরম করার চেষ্টা করছে।

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসার প্রসঙ্গে হানিফ বলেন, তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। সেখানে তার হার্টের বাইপাস সার্জারি করা হবে। দুয়েক সপ্তাহের মধ্যে তিনি পুরোপুরি সুস্থ হয়ে দেশে ফিরে আসবেন বলে আশা করছি।

এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এসএম মুস্তানজীদ, এনডিএফ বিডির চেয়ারম্যান একেএম শোয়েব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সম্পাদক ফারুকউজ জামান, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুমন প্রমুখ ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে