মাঠে ফিরেই বিধ্বংসী সেঞ্চুরি হাঁকালেন ওয়ার্নার

খেলা ডেস্ক

ওয়ার্নার । সংগৃহিত ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৬ষ্ঠ আসরে খেলতে এসে কনুইয়ের চোট নিয়ে দেশে ফিরেন ডেভিড ওয়ার্নার। সেই কনুই সারাতে শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয় তাকে। এবার সুস্থ শরীরে মাঠে ফিরেছেন বল টেম্পারিংয়ের দায়ে নিষেধাজ্ঞায় থাকা সাবেক অজি সহ-অধিনায়ক। আর মাঠে ফিরেই দেখা দিলেন স্বরূপে। হাঁকিয়েছেন বিধ্বংসী সেঞ্চুরি।

সিডনির ক্লাব র‍্যান্ডউইক পিটারসহ্যামের হয়ে পেনরিথের বিপক্সে মাত্র ৭৭ বলে ১১০ রানের বিস্ফোরক ইনিংস খেলেন ওয়ার্নার। তার ইনিংসটি সাজানো ছিল ৭টি ছক্কা ও ৪টি বাউন্ডারিতে।

universel cardiac hospital

মার্চের শেষ দিকে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। কিন্তু আসন্ন এই সিরিজের জন্য বিবেচনা করা হয়নি ওয়ার্নারকে। যদিও এ মাসের শেষেই উঠে যাচ্ছে তার নিষেধাজ্ঞা।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ ২২ মার্চ অনুষ্ঠিত হবে শারজায়। সিরিজের শেষ দুটি ওয়ানডে হবে ২৯ ও ৩১ মার্চ। ক্রিকেট বিশ্লেষকরা বলছেন, শেষ দুটি ম্যাচের জন্য স্মিথ-ওয়ার্নারকে দলে রাখা যেত। আসন্ন ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দুই তারকাকে দলে নেওয়া প্রয়োজনও ছিল। তবে তাকে দলে না নেওয়ার জবাব যেন সেঞ্চুরি হাঁকিয়ে ফেরত দিলেন ওয়ার্নার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে