সাফের সেমিফাইনালে বাংলাদেশের মেয়েরা

ক্রীড়া ডেস্ক

ফাইল ছবি

দুপুরে ভুটানকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। আর এতে করে এক ম্যাচ হাতে রেখেই সেমিফাইনালে পা রাখলো রাশেদুজ্জামান ছোটনের শিষ্যরা। জয়সূচক গোল দুটির একটি করেন অধিনায়ক সাবিনা খাতুন। অপর গোলটি ছিল আত্মঘাতি।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার দুপুর ৩ টা ১৫ মিনিটে নেপালের বিরাটনগরের শহীদ রঙ্গশালায় শুরু হয় ম্যাচটি। ম্যাচে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে খেলতে থাকে বাংলাদেশ। একের পর এক আক্রমণ চালাতে থাকে প্রতিপক্ষ শিবিরে। কিন্তু বারবারই গোল করতে ব্যর্থ হয় বাংলার নারী ফুটবলাররা। তাই খালি হাতেই বিরতিতে যেতে হয় দু-দলকেই।

universel cardiac hospital

বিরতি থেকে ফিরে শুরুতেই আনন্দের মুহূর্ত আসে বাংলাদেশ শিবিরে। আত্মঘাতি গোলে ১-০ তে এগিয়ে যায় তারা। এরপর ৬৭ মিনিটে সানজিদার বদলি হিসেবে মাঠে নামানো হয় তহুরা খাতুনকে। ৮৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সাবিনা খাতুন। শামসুন্নাহারের এ্যাসিস্টে বল জালে পাঠাতে এবার আর ভুল করেননি বাংলাদেশ অধিনায়ক। এর ফলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বাংলার মেয়েরা। আর নিশ্চিত করে সাফ নারী চ্যাম্পিয়নশিপের এবারের আসরের সেমিফাইনাল।

উল্লেখ্য, ভুটান তাদের প্রথম ম্যাচেও নেপালের বিপক্ষে হেরেছিল ৩-০ গোলে। দুই ম্যাচ হেরে তাই গ্রুপ পর্ব থেকেই বিদায় নিলো তারা। আর এক ম্যাচ হাতে রেখেই সেমিফাইনাল নিশ্চিত করলো বাংলাদেশ ও স্বাগতিক নেপাল। শনিবার এ দু-দল মাঠে নামবে গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে