২১ বছর পর একই মঞ্চে মাধুরী-সঞ্জয়

বিনোদন ডেস্ক

মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত। ছবি : সংগৃহিত

২১ বছর পর বলিউডের রোমান্টিক জুটি সম্প্রতি সবার সামনে এলেন। এই জুটিকে নিয়ে একসময় রীতিমতো উত্তাল ছিল বলিউড । তাই সবাই চোখ রাখছিল সাবেক এই জুটির দিকে। করণ জোহরের ‘কলঙ্ক’ ছবির টিজার লঞ্চ অনুষ্ঠানে মাধুরী দীক্ষিত আর সঞ্জয় দত্ত এলেন একই মঞ্চে, দাঁড়ালেন পাশাপাশি। শুধু তা-ই নয়, তাঁরা একে অপরের প্রশংসাও করলেন।

বিটাউনে একসময় মাধুরী ও সঞ্জয়ের ঘনিষ্ঠতার কথা সবার মুখে মুখে ছিল। এমনকি তাঁরা বিয়ে করবেন বলেও ঠিক ছিল। সঞ্জয় টাডা কেসে জেলে যাওয়ার ফলে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর থেকে তাঁদের কখনো একসঙ্গে পর্দায় দেখা যায়নি।

universel cardiac hospital

এমনকি তাঁরা একে অপরের প্রসঙ্গ এড়িয়ে চলেছেন। মাধুরীর অনুরোধে ‘সঞ্জু’ ছবি থেকে তাঁদের প্রেমের পর্ব বাদ দিতে বাধ্য হন পরিচালক রাজকুমার হিরানী। তবে এই অসম্ভবকে সম্ভব করে দেখালেন করণ জোহর। আজ তাঁরা ‘কলঙ্ক’ ছবিতে দীর্ঘ ২১ বছর পর একসঙ্গে কাজ করেছেন।

গত মঙ্গলবার মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছে অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবির টিজার। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ জোহর, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, অভিষেক বর্মণসহ আরও অনেকে।

সংবাদ সম্মেলনে মাধুরী দীক্ষিত আর সঞ্জয় দত্তকে অনেক বছর পর একসঙ্গে পর্দায় ফিরে আপনদের কেমন লাগছে এমন? একটি প্রশ্ন করা হলে, তিনি জবাব দিতে গিয়ে মাধুরীর দিকে তাকান। তাঁর দিকে চেয়ে বলেন, ‘দারুণ লেগেছে! আমি চেষ্টা করব আরও কাজ করতে।’

সঞ্জয় তাঁর নিজের জীবনের ‘কলঙ্ক’ নিয়েও বলেন এই মঞ্চে, ‘আমার জীবনের সবচেয়ে বড় কলঙ্ক তখনই ধুয়ে গেছে, যখন আমি জেল থেকে মুক্তি পেয়েছি।’ এরপর আবার মাধুরীর দিকে তাকিয়ে সঞ্জয় বলেন, ‘এখন আমার জীবনে আর কোনো কলঙ্ক নেই।’

বরুণ বলেন, ‘আমরা সবাই মাধুরী ম্যাম বলে সম্বোধন করি। সঞ্জয় স্যারও সেটে তাঁকে ম্যাম বলে সম্বোধন করতেন।’ শুনে আলিয়া বরুণের উদ্দেশে বলেন, ‘তোমার শেখা উচিত। আমাকেও ম্যাম বলা উচিত তোমার।’ জবাবে বরুণ মজার ছলে বলেন, ‘তুমি আমার মা।’

গত শতকের চল্লিশ দশকের প্রেক্ষাপটের ওপর ‘কলঙ্ক’ ছবিটি নির্মাণ করা হয়েছে। এই ছবিতে মাধুরীকে দেখা যাবে এক বাইজির চরিত্রে। ছবিটি ১৭ এপ্রিল মুক্তি পাবে। টিজারেই ‘কলঙ্ক’ বাজিমাত করেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে