নেতিবাচক রাজনীতি পরিহারের আহ্বান তথ্যমন্ত্রীর

ডেস্ক রিপোর্ট

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

জাতি গঠনের স্বার্থে নেতিবাচক রাজনীতি পরিহার করে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দেশের রাজনৈতিক দলগুলোকে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, আসুন, আমরা মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে উন্নত ও সমৃদ্ধ দেশ গড়তে সকলে মিলে একসাথে কাজ করি।

universel cardiac hospital

এ সময় তিনি বিএনপি-জামায়াত নেতিবাচক রাজনীতি না করলে দেশের অগ্রগতি আরো ত্বরান্বিত হতো বলেও মন্তব্য করেন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে আজ মঙ্গলবার রাজধানীর কাকরাইলে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরে (ডিএফপি) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, আজ মহান স্বাধীনতা দিবস। এ দিবসে উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়াই আমাদের অঙ্গীকার হওয়া উচিত।

শহীদদের ত্যাগ ও স্বপ্নের প্রতি সম্মান না জানিয়ে দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিকেই মহান স্বাধীনতা দিবসের অঙ্গীকার হিসেবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে বক্তব্য দিয়েছেন তার সমালোচনা করে ড. হাছান বলেন, এটা দুঃখজনক।

তথ্যমন্ত্রী বলেন, আমি আশা করি, বিএনপির রাজনীতি বেগম জিয়ার হাঁটুর ব্যাথা, তারেক জিয়ার মামলা-এসব থেকে মুক্তি পাক।

ডিএফপির মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আজহারুল হক, গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক ও ভারপ্রাপ্ত প্রধান তথ্য অফিসার মো. জাকির হোসেন। ডিএফপির পরিচালক স. ম. গোলাম কিবরিয়ার সূচনা বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে