ওয়াসিম হত্যাকাণ্ডের ঘটনায় বাসচালক-হেলপার ৫ দিনের রিমান্ডে

সারাদেশ ডেস্ক

মো. ওয়াসিম আফনান (ওয়াসিম আফনান)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) ছাত্র মো. ওয়াসিম আফনানকে বাসচাপা দিয়ে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় উদার পরিবহনের চালক ও হেলপারের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাহাউদ্দিন কাজী।

বুধবার সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ রিমান্ড আবেদনের শুনানি শেষে তিনি এই আদেশ দেন।

universel cardiac hospital

অন্যদিকে ৫ দিন পরও মামলার অপর আসামি সেবুল মিয়াকে (৩১) এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গিয়াস উদ্দিন খান রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করে জানান,  আসামি সেবুলকে গ্রেফতারের চেষ্টা চলছে। খুব শিগগির তাকে গ্রেফতার করা সম্ভব হবে। রিমান্ডে আনা আসামিদের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের মূল রহস্য ও গ্রেফতার করতে না পারা অপর আসামির সঠিক ঠিকানা বেরিয়ে আসবে।

এর আগে গত ২৩ মার্চ বিকেলে মৌলভীবাজারের শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার পর মারা যান ওয়াসিম। ওয়াসিমসহ সিকৃবির ১১ শিক্ষার্থী সিলেট-ময়মনসিংহ রুটের উদার পরিবহনের বাসে হবিগঞ্জ থেকে সিলেট আসছিলেন।

এ ঘটনায় এরই মধ্যে হাইওয়ে পুলিশ বাদী হয়ে মৌলভীবাজার সদর থানায় দুর্ঘটনার মামলা করেছে। ওয়াসিমের মৃত্যুর ঘটনাকে হত্যাকাণ্ড দাবি করে ওই বাসের চালক ও হেলপারের ফাঁসির দাবি করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে পুলিশ উত্তেজনাকর পরিস্থিতি সামাল দিতে ওইদিন রাতে অভিযান চালিয়ে চালক জুয়েলকে সিলেটের কদমতলী ও হেলপার মাসুক আলীকে সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজার এলাকা থেকে গ্রেফতার করে। পরে এ ঘটনায় মৌলভীবাজার মডেল থানায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মৃত্যুঞ্জয় কুন্ড বাদী হয়ে তিনজনকে আসামি করে গত ২৫ মার্চ দুপুরে একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে