‘আমার স্বামী ও আমাকে হয়রানি করতেই এই সাজানো মামলা’

বিনোদন ডেস্ক

স্বামী সাগরের সঙ্গে সালমা

কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমার প্রথম সংসার ভেঙে যাওয়ার পর গত বছরের ৩১ ডিসেম্বর ফের বিয়ের পিঁড়িতে বসেন। সংবাদ সংম্মেলন করে সালমা বিয়ের ঘোষণা দেন। বিয়ের তিন মাস না হতেই সালমার স্বামীর প্রথম বিয়ের খবর প্রকাশ হলো। জানা গেল, সালমা নাকি সাগরের দ্বিতীয় স্ত্রী।

জানা গেছে, ২০১৪ সালের ৩ জুন প্রথম বিয়ে করেন সাগর। তার সেই স্ত্রী কক্সবাজারের মেয়ে। লন্ডন যাওয়ার পর থেকেই সাগর তার স্ত্রীর সঙ্গে বাজে ব্যবহার করতেন। এই অভিযোগ এনে গত বছরের ১৯ নভেম্বর কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এ মামলা করা হয়। মামলায় বাদী সাগরের প্রথম শাশুড়ি। মামলায় সানাউল্লাহ নূর সাগর ও তার বাবা-মাকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য ময়মনসিংহের হালুয়াঘাট থানায় গ্রেপ্তারি পরোয়ানাও পাঠিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ এ এইচ এম মাহমুদুর রহমান।

universel cardiac hospital

মামলার বিবরণীতে অভিযোগ করা হয়েছে, বিয়ের পর থেকে নানাভাবে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন সাগর। শারীরিকভাবে নির্যাতন করতে থাকেন স্ত্রীকে।

এদিকে সালমা দাবি করলেন, ‘আমার স্বামী ও আমাকে হয়রানি করতেই এই সাজানো মামলা। ওই নারী নিজে সংসারে সুখী হতে পারেননি। এখন আরেকজন নারীর সংসার নষ্ট করতে চাইছেন। সাগরের বিরুদ্ধে যা অভিযোগ সবই মিথ্যা। আমার স্বামীর টাকার দিকেই হয়তো তাদের নজর। সে জন্য এই মামলা। যদি কিছু টাকা হাতিয়ে নেয়া যায়।’

তিনি আরো বলেন, ‘সাগর সম্পর্কে জেনেশুনেই বিয়ে করেছি আমি। তার আগে একটা সংসার ছিল সেটা আমি জানি। এক বছর আগেই ওই মহিলাকে ডিভোর্স দিয়েছে সাগর। যার সঙ্গে ডিভোর্স হয়ে গেছে তাকে কীভাবে স্বামী বলে দাবি করেন তিনি তাদের ডিভোর্স তো হয়ে গেছে। ডিভোর্সের এক বছর পর মনে হলো নির্যাতনের কথা, মামলার কথা এখানে অন্য উদ্দেশ্য আছে। তারা আমার স্বামীর নামে এই হয়রানিমূলক মামলাটি দিয়েছে। ডিভোর্সের আগে নারী নির্যাতনের মামলা কোথায় ছিল? আইনিভাবেই এর মোকাবেলা করব আমরা।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে