উড়ন্ত হাতি ডাম্বো এখন বাংলাদেশে!

বিনোদন ডেস্ক

হাতির ছানা এবার উড়বে বাংলাদেশে! ভুল শোনেননি, ছোট্ট একটা হাতির ছানা। নাম তার ডাম্বো। কিন্তু ডাম্বো মানে যে বোকা! আসলে ডাম্বোর কান দুটো বিরাট বড়। আর সেই কান নিয়েই হাসাহাসি করে সবাই। মাকে হারিয়ে ‘ডাম্বো’ চলে এসেছে সার্কাসে। কিন্তু সেই সার্কাসেই একদিন আবিষ্কার হলো ডাম্বোর অদ্ভুত ক্ষমতা। ডাম্বো উড়তে পারে! তার বিরাট দুটো কান ডানার কাজ করে। ডাম্বোর উড়তে পারার কথা ছড়িয়ে যায় দিকবিদিকে।

এই ছোট্ট হাতির ছানা এখন সার্কাসের এক বড় স্টার। ডাম্বোর এই খ্যাতির কথা জানতে পারে বিখ্যাত ব্যবসায়ী ভ্যানডিভিয়ার। ডাম্বোকে সে নিয়ে যায় তার বিশাল বিনোদনের ব্যবসা ড্রিমল্যান্ডের জন্য। সার্কাসের স্টার থেকে ড্রিমল্যান্ডের সুপারস্টার হতে দেরি হয় না ডাম্বোর। কিন্তু সে যে তার মায়ের কাছে ফিরে যেতে চায়! এরই মধ্যে জানা যায় ড্রিমল্যান্ড মোটেও স্বপ্নের জায়গায় নয়। বরং সেখানেও লুকিয়ে আছে অন্ধকার অনেক রহস্য। তবে কি ডাম্বো ফিরে যেতে পারবে তার মায়ের কাছে? নাকি ড্রিমল্যান্ডেই বিপদে পড়বে সে?

universel cardiac hospital

এসব জানার জন্য গুনতে হবে না অপেক্ষার প্রহর, আজ বৃহস্পতিবার বিশ্বের সাথে তাল মিলিয়ে ‘ডাম্বো’ ছবিটি বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে। উড়তে পারা এই ডাম্বোর গল্প কিন্তু বহু পুরনো। ১৯৪১ সালের অক্টোবরে মুক্তিপ্রাপ্ত ‘ডাম্বো’ ছিল ডিজনির চতুর্থ অ্যানিমেটেড ফিচার চলচ্চিত্র। সেই ডাম্বোকেই আবার নতুন করে ফিরিয়ে আনলেন ব্যাটম্যান রিটার্নস, প্ল্যানেট অব দ্য এপস বা অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড খ্যাত পরিচালক টিম বার্টন।

এতে অভিনয় করেছেন কলিন ফেরেল, ইভা গ্রীন, মাইকেল কিটনের মত তারকারা। ছবিটি নিয়ে দর্শকদের উচ্ছাস বোঝা যায় ট্রেলার প্রকাশের পর থেকে। বড় পর্দায় আসার পর এ উচ্ছাসের মাত্রা কয়েকগুণ বেড়ে যাবে বলে আশাবাদ সংশ্লিষ্টদের।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে