সংগীতশিল্পী খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো

বিশেষ প্রতিনিধি

খুরশীদ আলম
সঙ্গীত শিল্পী খুরশীদ আলম (ফাইল ছবি)

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত বরেণ্য সংগীতশিল্পী খুরশীদ আলমকে উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়েছে।

জানা যায়, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকায় আনার সিদ্ধান্ত নেওয়া হয়।

universel cardiac hospital

আজ শনিবার বিকেলে খুরশীদ আলমকে ঢাকায় আনা হয়। ঢাকায় খুরশীদ আলমকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে বলে পারিবারিক সূত্র থেকে জানা গেছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল বলেন, খুরশীদ আলমের অবস্থা স্থিতিশীল। উদ্বেগের কোনো কারণ নেই। তবে এই ধরনের রোগীকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হয়।

পরিবারের ইচ্ছাতেই ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয় বলে তিনি জানান। তবে তাকে ৭২ ঘন্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হবে।

এর আগে শুক্রবার (২৯ মার্চ) রাত ৩টার দিকে ঢাকা–রংপুর মহাসড়কে বগুড়া শহরতলীর ঝোঁপগাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েন খুরশীদ আলম ও সহযাত্রীরা। তাদের বহনকারী প্রাইভেটকারটিকে একটি ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই প্রাইভেটকারের চালক এবং শিল্পীর সহযাত্রী খোকন নামে এক ব্যবসায়ীও আহত হন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে