ট্রলারডুবি : প্রিসাইডিং অফিসারের লাশ উদ্ধার হলেও নিখোঁজ পুলিশ

সারাদেশ ডেস্ক

প্রিসাইডিং অফিসারের লাশ উদ্ধার হলেও নিখোঁজ পুলিশ
প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিন। ফাইল ছবি

সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনী দায়িত্বপালন শেষে ফেরার পথে মেঘনা নদীতে ট্রলার ডুবে নিখোঁজ প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিনের লাশ উদ্ধার করা হয়েছে।

ট্রলারডুবির দুদিন পর আজ মঙ্গলবার বিকাল ৫টার দিকে চরকিশোরগঞ্জ ও মুন্সিগঞ্জ এলাকার মেঘনা নদীর মোহনা থেকে প্রিসাইডিং অফিসারের লাশ উদ্ধার করে নৌবাহিনীর ডুবুরি দল। এর আগে সোমবার সকালে নারী আনসার সদস্য রিতা আক্তারের লাশ উদ্ধার করা হয়।

universel cardiac hospital

নিহত বোরহান উদ্দীন চরকিশোরগঞ্জ এলাকার চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন।

তিনি উপজেলার মেঘনাঘাট শাখার ইউসিবি ব্যাংকের ব্যবস্থাপক। তার বাড়ি নরসিংদী রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের রামনগর গ্রামে। তিনি সোনারগাঁওয়ে মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার হাবিবপুর গ্রামে ভাড়া বাসায় থাকতেন। তার স্ত্রী ও ২ ছেলে রয়েছে।

এদিকে ট্রলারডুবির ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া। তাকে উদ্ধারের জন্য এখনো উদ্ধারকাজ অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, মেঘনা নদীতে নিখোঁজের দুদিন পর প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিনের লাশ উদ্ধার হয়েছে। তবে ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া এখনো নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

উল্লেখ্য, ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার শম্ভ‚পুরা ইউনিয়নের চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শেষে ট্রলারযোগে ফিরছিলেন প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দীন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া ও নারী আনসার সদস্য রিতাসহ ১৭ জন যাত্রী।

পথে সন্ধ্যা ৭টার দিকে ঝড়ের কবলে পড়ে ডুবে যায় তাদের বহনকারী ট্রলারটি। এতে প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দীন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া ও নারী আনসার সদস্য রিতা নিখোঁজ হন।

পরে সোমবার সকালে চরহোগলা এলাকায় মেঘনা নদীর পূর্ব পাড়ে রিতার লাশ ভেসে উঠে। আর মঙ্গলবার বিকালে প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিনের লাশ উদ্ধার হলো।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে