স্বাভাবিকভাবে কথা বলছেন ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি


“ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা বর্তমানে ভালো। তিনি এখন কেবিনে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার তাকে একটি ভাড়া বাসায় নেওয়া হবে। যেখান থেকে তিনি চিকিৎসা নেবেন।”

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আগামী শুক্রবার ছাড়পত্র দেবে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল। সেখান থেকে তাকে একটি ভাড়া বাসায় নেওয়া হবে। এরপর ওই বাসায় থেকেই আরও চিকিৎসা নেবেন কাদের।

মন্ত্রণালয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বার্তা সংস্থা ইউএনবিকে বলেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা বর্তমানে ভালো। তিনি এখন কেবিনে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার তাকে একটি ভাড়া বাসায় নেওয়া হবে। যেখান থেকে তিনি চিকিৎসা নেবেন।

universel cardiac hospital

ওই কর্মকর্তা বলেন, ওবায়দুল কাদেরের চিকিৎসক ও তার আত্মীয়-স্বজনদের সঙ্গে স্বাভাবিকভাবে কথাবার্তা বলছেন।

প্রসঙ্গত, গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনীতে তিনটি ব্লক পান চিকিৎসকরা।

উন্নত চিকিৎসার জন্য পরের দিনই তাকে সিঙ্গাপুর নেওয়া হয়। গত ২০ মার্চ মন্ত্রীর বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে