লাশের পেটে ইয়াবা!

ডেস্ক রিপোর্ট

ইয়াবা
ইয়াবা। ফাইল ছবি

এবার মৃত মানুষের পাকস্থলী থেকে দেড় হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে।

বুধবার অজ্ঞাত এক নারীর মৃতদেহ ময়নাতদন্ত করার সময় ফরেনসিক ডাক্তার তার পেটে ইয়াবা ট্যাবলেটের ৫৭টি প্যাকেট পান। সেগুলো খুলে দেখা যায় প্রায় দেড় হাজার পিস ইয়াবা।

universel cardiac hospital

পুলিশ সূত্র জানিয়েছে, আনুমানিক ৪০ বছর বয়সী ওই নারীকে গত সোমবার অসুস্থ অবস্থায় হৃদরোগ ইনস্টিটিউটের জরুরী বিভাগে নিয়ে আসে দুই ব্যক্তি। সে সময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে অ্যাম্বুলেন্স ডাকার নামে ওই দুই ব্যক্তি পালিয়ে যান।

পুলিশ জানিয়েছে, তারা এখনো ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা দুই ব্যক্তির পরিচয় জানতে পারেনি।

বিষয়টি নিশ্চিত করে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান এ এম সেলিম রেজা জানান, ওই নারীর মৃতদেহ ময়নাতদন্ত করার সময় তার পেটে প্যাকেটে মোড়ানো অবস্থায় দেড় হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গত সোমবার ওই নারীর মৃত্যু হয়। পরে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠালে তার পেট থেকে ৫৭টি প্যাকেটে দেড় হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তিনি জানান, যারা নিয়ে এসেছিল তারা অ্যাম্বুলেন্স ডাকার নাম করে পালিয়ে গেছে। এই ঘটনায় ওই হাসপাতালের সিসি ফুটেজ সংগ্রহ করা হবে।

ওই নারীর হাতের আঙুলের ছাপ নেওয়া হয়েছে। এটি পরীক্ষার জন্য জাতীয় পরিচয়পত্র নিবন্ধন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলে জানান তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে