আবরারকে চাপা দেওয়া সুপ্রভাত বাসের মালিক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

আবরার

ঢাকার প্রগতি সরণিতে বিইউপির শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীকে চাপা দেওয়া সুপ্রভাত পরিবহনের বাসটির মালিক গোপাল চন্দ্র কর্মকারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে মুগদার বাসা থেকে তাকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পুলিশের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গত ১৯ মার্চ সকালে নর্দ্দা এলাকায় প্রগতি সরণিতে সুপ্রভাত পরিবহনের বাসটির চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার নিহত হন। এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভে ফুঁসে ওঠে। পরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সঙ্গে বৈঠকের পর আল্টিমেটাম দিয়ে আন্দোলন স্থগিত করে তারা। 

universel cardiac hospital

ঘটনার পর ওই বাসটির রেজিস্ট্রেশন ও রুট পারমিট বাতিল এবং সুপ্রভাত পরিবহনের রুট পারমিট স্থগিত করা হয়। এ ঘটনায় গ্রেপ্তার বাসটির চালক মো. সিরাজুল ইসলাম, কন্ডাকটর ইয়াছিন আরাফাত ও চালকের সহকারী ইব্রাহীম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আবরারের মৃত্যুর ঘটনায় তার বাবা অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আরিফ আহাম্মেদ চৌধুরী বাদী হয়ে গুলশান থানায় একটি মামলা করেছিলেন। ওই মামলায় বাসটির মালিক গোপাল চন্দ্রকে গ্রেফতার করা হয়েছে বলে সূত্র জানায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে