২৪ ঘণ্টায় দুই ম্যাচে মালিঙ্গার ১০ উইকেট

ক্রীড়া ডেস্ক

শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা
শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা

শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা বিশ্রামের সময় পাচ্ছেন না। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে নেমে পড়েন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল খেলতে। ওদিকে আবার তার দেশে চলছে ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্ট। মালিঙ্গাকে সামলাতে হচ্ছে দুটোই। এত ব্যস্ততার মধ্যেও যেন ক্লান্তি নেই তার। বল হাতে আগুন ঝরাচ্ছেন তিনি। ২৪ ঘণ্টার মধ্যে দুই দেশে ম্যাচ খেলে তিনি শিকার করেছেন ১০টি উইকেট।

গত বুধবার রাতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুর্দান্ত বল করে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্সকে জেতান মালিঙ্গা। ৪ ওভারে ৩৪ রান দিয়ে তিনি নেন ৩টি উইকেট। তিনি সাজঘরে ফেরান শেন ওয়াটসন, কেদার যাদব ও ডোয়াইন ব্রাভোকে।

universel cardiac hospital

আইপিএলের এই ম্যাচটি খেলে দেরি না করে মালিঙ্গা চলে যান নিজ দেশ শ্রীলঙ্কায়। ওয়াংখেড়েতে ম্যাচ খেলার পর ১২ ঘণ্টার মধ্যে তিনি পাল্লেকেলেতে হাজির হন সুপার ফোর প্রোভিন্সিয়াল লিমিটেড ওভার টুর্নামেন্টে গলের হয়ে ম্যাচ খেলতে। ক্যান্ডির বিপক্ষে এই ম্যাচে গলের অধিনায়কের দায়িত্ব পালন করেন মালিঙ্গা। তার দল জয় পায় ১৫৬ রানে।

প্রথমে ব্যাট করতে নির্ধারিত ৫০ ওভারে ২৫৫ রান সংগ্রহ করে মালিঙ্গার দল। ব্যাট হাতে ৫ বলে ২ রান করেন মালিঙ্গা। পরে ক্যান্ডি ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে মাত্র ৯৯ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। ৯.৫ ওভার বল করে ৪৯ রান দিয়ে মালিঙ্গা নেন ৭টি উইকেট।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে