আইপিএল : গেইলদের বিরুদ্ধে চেন্নাইয়ের সংগ্রহ ১৬০

ক্রীড়া ডেস্ক

গেইলদের বিরুদ্ধে চেন্নাইয়ের সংগ্রহ ১৬০
গেইলদের বিরুদ্ধে চেন্নাইয়ের সংগ্রহ ১৬০। ফাইল ছবি

চেন্নাই সুপার কিংস ক্রিস গেইলদের কিংস ইলেভেন পাঞ্জাবকে ১৬১ রানের টার্গেট দিল। আইপিএলের চলতি আসরের ১৮তম ম্যাচে প্রথমে ব্যাট করে ১৬০ রান করে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই। নিজেদের পঞ্চম ম্যাচে চতুর্থ জয়ের জন্য পাঞ্জাবের প্রয়োজন ১৬১ রান।

আজ শনিবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করে চেন্নাই। আগে ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ১৬০ রান করে স্বাগতিকরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ বলে ৫৪ রান করেন দক্ষিণ আফ্রিকান অধিনায়ক ফাফ ডু প্লেসিস। ২৩ বলে অপরাজিত ৩৭ রান করেন ধোনি। ২৬ রান করেন ওপেনার শেন ওয়াটসন। ২১ রান করেন আম্বাতি রাইডু।

universel cardiac hospital

সানরাইজার্স হায়দরাবাদ-কলকাতা নাইট রাইডার্সের মতো একই অবস্থা পাঞ্জাব ও চেন্নাইয়ের। চলতি আইপিএলে এই চারটি দল শনিবারের আগে চার ম্যাচ খেলে ৬ পয়েন্ট অর্জন করেছে। টেবিলের তিন ও চার নম্বর পজিশনে থাকা পাঞ্জাব অথবা চেন্নাই আজ জয় পেলে, হায়দরাবাদকে হটিয়ে শীর্ষে উঠে যাবে।

চেন্নাই সুপার কিংস:

শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), আম্বাতি রাইডু, কেদার যাদব, স্টট কুগেলেজিন, রবিন্দ্র জাদেজা, হরভজনসিং, দীপক চাহার ও ইমরান তাহির।

কিংস ইলেভেন পাঞ্জাব:

লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, ডেভিড মিলার, সরফরাজ খান, সন্দীপ শর্মা, স্যাম কারান, রবিচন্দ্র অশ্বিন (অধিনায়ক), মোহাম্মদ সামি, আন্দ্রে টাই ও মুরগান অশ্বিন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে