রাসেল ঝড়ে উড়ে গেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

ক্রীড়া ডেস্ক

আইপিএল
ছবি - সংগৃহিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শুক্রবার দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত ম্যাচটিতে স্বাগতিকদের দেয়া ২০৬ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স। দলটির জয়ের নায়ক আন্দ্রে রাসেল। ১৩ বলে ৭টি ছক্কা ও একটি চারের সাহায্যে ৪৮ রান করে অপরাজিত থাকেন তিনি। ৩১ বলে ৪৩ রান করেন ওপেনার ক্রিস লিন।

২০৫ রান করেও কলকাতা নাইট রাইডার্সের কাছে ৫ উইকেটে হেরেছে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ৫ ম্যাচ খেলে কোহলিদের এটি পঞ্চম হার। পয়েন্ট টেবিলে এখন তারা সবার নিচে রয়েছে। আর চার ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে কলকাতা।

জয়ের জন্য শেষ চার ওভারে তথা ২৪ বলে কলকাতার প্রয়োজন ছিল ৬৬ রান। এমন অবস্থায় ১৭তম ওভার থেকে ১৩ রান, ১৮তম ওভার থেকে ২৩ রান ও ১৯তম ওভার থেকে ২৯ রান নেয় কলকাতা। টিম সাউদির করা ১৯তম ওভার থেকে রাসেল একাই নেন ২৮ রান। এই ওভারে তিনি চারটি ছক্কা হাঁকান ও ১টি চার মারেন।

universel cardiac hospital

এদিন প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দলের পক্ষে অধিনায়ক বিরাট কোহলি ৪৯ বলে ৮৪ রান করেন। ৩২ বলে ৬৩ রান করেন এবি ডি ভিলিয়ার্স। ম্যাচ সেরা হন আন্দ্রে রাসেল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে