কলমাকান্দায় এমপি মানু মজুমদারকে নাগরিক সংবর্ধনা

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

কলমাকান্দায় এমপি মানু মজুমদারকে নাগরিক সংবর্ধনা
কলমাকান্দায় এমপি মানু মজুমদারকে নাগরিক সংবর্ধনা। শেখ শামীম

নেত্রকোনার দুর্গাপুর-কলমাকান্দা আসনের সংসদ সদস্য মানু মজুমদারকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। আজ রোববার বিকেল ৪টায় কলমাকান্দার নাজিরপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় নলচাপড়া বাজার প্রাঙ্গনে এ সংবর্ধনা দেয়া হয়।

আয়োজনকারী সংগঠনের সভাপতি মো. আব্দুল হাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত মানু মজুমদার প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।

universel cardiac hospital

সাবেক ইউপির চেয়ারম্যান ইসলাম উদ্দীনের পরিচালনায় বক্তব্য রাখেন নারী নেত্রী ক্যামিলিয়া মজুমদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস ও সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার গিয়াস উদ্দিন ও ভুতুয়েল সাংমা  প্রমুখ।

এসময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলমাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মো. ফখরুল ইসলাম ফিরোজ, জেলা পরিষদ সদস্য ইদ্রীস আলী তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি এডভোকেট মিজানুর রহমান ও সাধারন সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস।

নাজিরপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিম জানান, স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ এর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে মানু মজুমদারকে মানপত্র ও নৌকা চিহ্ন সংবলিত ক্রেষ্টসহ ফুলেল সংবর্ধনা দেয়া হয়। পরে এখানে মনোজ্ঞ সংগীত ও নৃত্য পরিবেশন করেন চ্যানেল আই তারকা সংগীত শিল্পী আহাদ সুলতান আলিফ ও স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর একদল শিল্পীবৃন্দ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে