সিরাজগঞ্জে গুলিবিদ্ধ ছিনতাইকারী আটক

ডেস্ক রিপোর্ট

সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী নিহত
ফাইল ছবি

সিরাজগঞ্জ সদর উপজেলায় ছিনতাইকালে পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুই পুলিশ সদস্য আহত ও শরিফুল ইসলাম শরিফ নামে এক চিহ্নিত ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

রোববার ভোর ৫ টার দিকে উপজেলার সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের পাশে যমুনা কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়েছে। আটক শরিফ ময়মনসিং জেলার হাসমত আলীর ছেলে এবং বর্তমানে সে সয়দাবাদ ইউনিয়নের সারটিয়ায় মামা মনিরুজ্জামানের বাড়িতে থাকে। 

universel cardiac hospital

বর্তমানে আটক শরিফ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে সে চিকিৎসাধীন রয়েছে। আহত দুই পুলিশ সদস্য জাহাঙ্গীর ও মিঠুনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনিস আহম্মেদের দাবি, সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে গাছের গুড়ি ফেলে তাঁত ব্যবসায়ীদের মালামাল ছিনতাইয়ের সময় পুলিশ খবর পেয়ে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পুলিশের উপর হামলা চালায়। এতে জাহাঙ্গীর ও মিঠুন নামে দুই পুলিশ সদস্য আহত হয়। অভিযানের এক পর্যায়ে ছিনতাইকারীরা পালিয়ে যাবার সময় শরিফ গুলিবিদ্ধ হলেও বাকিরা পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। আটক শরিফ ও তার মামা মনিরুজ্জামানের নেতৃত্বে একটি চক্র সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে প্রায়ই তাঁত ব্যবসায়ীদের মালামাল ও নগদ অর্থ ছিনতাই করে থাকে। এসব অপরাধের বিষয়ে তার বিরুদ্ধে সদর থানায় একাধিক অভিযোগও রয়েছে। 

ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় শরীফকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জরুরী বিভাগের চিকিৎসক রোকন উদ্দিন জানিয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে