আগুনে দগ্ধ শিশুর পর এবার মায়েরও মৃত্যু

ডেস্ক রিপোর্ট

নারায়ণগঞ্জের ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার লিকেজের আগুনে দগ্ধ সাফওয়ানের পর তার মা ফাতেমা বেগমেরও মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জের ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার লিকেজের আগুনে দগ্ধ সাফওয়ানের পর তার মা ফাতেমা বেগমেরও মৃত্যু হয়েছে। সে ঘটনায় দগ্ধ ভাই ও বোন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছে।

আজ সোমবার ভোর সাড়ে ৬টার দিকে  হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ফাতেমার মৃত্যু হয়। এর আগে গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিতে সাফওয়ান ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

universel cardiac hospital

মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।  তিনি জানান, আগুনে ফাতেমা শরীরের ৯৪ শতাংশ পোড়া ছিলো।

গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকায় গ্যাস লিকেজ থেকে সৃষ্ট আগুনে মা ও তার তিন সন্তান দগ্ধ হয়। এদের মধ্যে মা ও শিশু সাফওয়ানের মৃত্যুর পর এখন ঢামেকে চিকিৎসাধীন আছেন- তার দুই সন্তান ফারিয়া (৯) ও রাফি (১১)। চিকিৎসাধীন ফারিয়ার ৯০ শতাংশ এবং রাফির ৯৮ শতাংশ শরীর দগ্ধ হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে