মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ নিহত ১০

ডেস্ক রিপোর্ট

মালয়েশিয়ায়

মালয়েশিয়ায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩৪ জন। আহতদের চিকিৎসার জন্য কাজাং, সার্ডাং ও পুত্রাজায়াসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত বাংলাদেশিদের পরিচয় জানা যায়নি। জানা যায়নি দুর্ঘটনার কারণও। কারণ খুঁজে বের করতে তদন্ত দল গঠন করেছে মালয়েশিয়া কর্তৃপক্ষ। এ খবর জানিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম দ্য স্টার অনলাইন।

তারা বলছে, গত রোববার একেএল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের এমএএস কার্গো, জালান এস ৮ পেকেলিলিংয়ের পাশে এই দুর্ঘটনা ঘটে। বাসটি নীলাই ও নেগরি সেম্বিলান এলাকা থেকে বিদেশি শ্রমিকদের নিয়ে তাদের কর্মস্থলের দিকে আসছিল। কিন্তু শ্রমিক বহনকারী ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে স্থানীয় বাসচালকসহ ঘটনাস্থলেই আটজন নিহত হন। পরে সার্ডাঙ্গ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় রাত ১১টার দিকে মারা যান আরো দুজন।

universel cardiac hospital

দুর্ঘটনার সময় বাসটিতে মোট ৪৩ জন শ্রমিক ছিল। তারা এমএএস কার্গোতে চুক্তি ভিত্তিক কাজ করতেন। রোববার ওই দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয় দমকল ও উদ্ধারকারী দলের সদস্যরা। তারা বাসের বিভিন্ন অংশ কেটে হতাহতদের বের করে আনেন বলে জানিয়েছে স্থানীয় ওই সংবাদ মাধ্যম।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে