সাংবাদিকরা আদালতে যা দেখবেন তাই লিখবেন: প্রধান বিচারপতি

ডেস্ক রিপোর্ট

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন সুপ্রিম কোর্টে দায়িত্বরত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা আদালতে যা দেখবেন, তাই লিখবেন।

একইসঙ্গে বিচার বিভাগের মর্যাদা ও ভাবমূর্তি যেন বহাল থাকে সেদিকে লক্ষ্য রাখতেও সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

universel cardiac hospital

মঙ্গলবার আইন ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’  রিপোর্টার্স ফোরামের নতুন কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎকালে প্রধান বিচারপতি এ মন্তব্য করেন।

এ সময় ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি ওয়াকিল আহমেদ হিরন ও সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজু উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন প্রাক্তন সভাপতি এম. বদি-উজ-জামান, আশুতোষ সরকার ও  প্রাক্তন  সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, নতুন কমিটির সহসভাপতি হিরা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মতলু মল্লিক, কোষাধ্যক্ষ ফজলুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক মনজুর হোসাইন, দপ্তর সম্পাদক তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান ডালিম, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক মাসউদুর রহমান এবং কমিটির চার কার্যনির্বাহী সদস্য এস এম নূর মোহাম্মদ, জাহিদ হাসান, খাদেমুল ইসলাম এবং মো. বাহাউদ্দিন আল ইমরান।

সৌজন্য সাক্ষাতের সময় আরো উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. জাকির হোসেন, আপিল বিভাগের রেজিস্ট্রার বদরুল আলম ভূঞা, স্পেশাল অফিসার ব্যারিস্টার সাইফুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে