চোট পাওয়ায় শাইনপুকুরের একাদশে নেই মোস্তাফিজ

ডেস্ক রিপোর্ট

মোস্তাফিজ । ফাইল ছবি
মোস্তাফিজ । ফাইল ছবি

বাংলাদেশের অন্যতম প্রধান বাঁহাতি পেসার কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান গতকাল অনুশীলনের সময় বাঁপায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছেন। যার কারণে মিরপুরে খেলাঘরের বিপক্ষে শাইনপুকুরের একাদশে নেই মোস্তাফিজ। ইতোমধ্যে মোস্তাফিজের এক্সরে করানো হয়েছে।

বৃহস্পতিবার বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী সাংবাদিকদের বলেছেন,‘মোস্তাফিজের এক্সরে করা হয়েছে। এক্সরে ভালো আছে। আপাতত ও কিছুদিন বিশ্রামে থাকবে। আমরা একটু সাবধানে আগাবো।’ 

universel cardiac hospital

স্বস্তির ব্যাপার হলো- এক্সরে রিপোর্টে কোনো সমস্যা খুঁজে পায়নি চিকিৎসকরা। বিশ্বকাপ ও সামনে আয়ারল্যান্ড সফরের কথা চিন্তা করে মোস্তাফিজকে দুই সপ্তাহের বিশ্রাম দেয়া হয়েছে।

দেবাশিষ বলেন, ‘ও দুই সপ্তাহের বিশ্রামে থাকবে। দুই সপ্তাহ বিশ্রাম নিবে। এর মধ্যে ওর পায়ের টেপ চেঞ্জ করা হবে। অন্য সময় হলে হয়তো আমরা কম সময় নিতাম। কিন্তু সামনে যেহেতু বিশ্বকাপ, আমরা তাই একটু বেশি সময় নিবো।’

নিউজিল্যান্ড সিরিজের পর ঢাকা প্রিমিয়ার লীগে গাজি গ্রুপের বিপক্ষে ম্যাচ দিয়ে ক্রিকেটে ফিরেছিলেন মোস্তাফিজ। চার বছর পর প্রিমিয়ার লিগ খেলতে নেমে ২৩ রানে তিন উইকেট শিকার করেছিলেন তিনি।

খেলাঘরের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলার কথা ছিল তার। তবে অনুশীলনে বাঁপায়ের গোড়ালিতে আঘাত পাওয়ার কারণে আপাতত খেলা হচ্ছে না মোস্তাফিজের।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে