সন্তানদের সাথে প্রিয়াঙ্কার নির্বাচনী সেলফি

আন্তর্জাতিক ডেস্ক

ছেলেমেয়ের সঙ্গে প্রিয়াঙ্কার সেলফি
ছেলেমেয়ের সঙ্গে প্রিয়াঙ্কার সেলফি। ছবি এনডিটিভি

ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপের ভোট গ্রহণ হয় আজ বৃহস্পতিবার। ক্ষমতাশীন দল বিজেপি না প্রতিপক্ষ দল কংগ্রেস আসবে ক্ষমতায় এ নিয়ে বিশ্ব জুড়েই চলছে আলোচনা। বিশেষ করে কংগ্রেসের নির্বাচনী প্রচারে প্রিয়াঙ্কা গান্ধী যোগ দেওয়ায় এবার ভারতের রাজনীতির মাঠ আরও সরগরম হয়ে উঠেছে

বুধবার উত্তর প্রদেশে আমেথিতে রাহুল গান্ধী দলের হয়ে  মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সঙ্গে ছিলেন তার মা সোনিয়া গান্ধী, বোন প্রিয়াঙ্কা গান্ধী এবং প্রিয়াঙ্কার স্বামী রবার্ট ভদ্র। 

সাধারণত গান্ধী পরিবার তাদের পরিবারের একান্ত মুহূর্তগুলো জনসমক্ষে আনে না। তবে সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন এসেছে গান্ধী পরিবারেও। এ কারণে কংগ্রেসের টুইটার অ্যাকাউন্টে প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে তার ছেলেমেয়ের তোলা সেলফি পোস্ট করা হয়েছে

কংগ্রেসের প্রচারণায় গান্ধী পরিবারের অন্যান্য সদস্যরা সরব থাকলেও নির্বাচনী মাঠে প্রিয়াঙ্কার ছেলেমেয়েকে সেভাবে কখনই জনসমক্ষে দেখা যায়নি। তবে এদিন উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার ছেলেমেয়েও। সেখানেই সবার সামনে প্রিয়াঙ্কা তার ১৮ বছর বয়সী ছেলে রায়হান ভদ্র এবং ১৬ বছর বয়সী মেয়ে মিয়ারা ভদ্রের সঙ্গে সেলফি তোলেন।

universel cardiac hospital

সাধারণত গান্ধী পরিবার তাদের পরিবারের একান্ত মুহূর্তগুলো জনসমক্ষে আনে না। তবে সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন এসেছে গান্ধী পরিবারেও। এ কারণে কংগ্রেসের টুইটার অ্যাকাউন্টে প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে তার ছেলেমেয়ের তোলা সেলফি পোস্ট করা হয়েছে।

গান্ধী পরিবারের সদস্য হিসেবে গত জানুয়ারিতে প্রিয়াঙ্কা গান্ধী রাজনীতিতে যোগদান করেন।

সূত্র: এনডিটিভি

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে