বর্ষবরণের আয়োজনে নিরাপত্তা নিয়ে কোন শঙ্কা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট

আসাদুজ্জামান খান কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

পহেলা বৈশাখে বর্ষবরণের আয়োজনে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা দেখছেন না স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। শনিবার সকালে রমনা বটমূলে ছায়ানটের বর্ষবরণের আয়োজনে নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে গিয়ে একথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “ক্রিমিনালরা নানাভাবে মেধা প্রয়োগ করবেই। তবে সেভাবে নিরাপত্তা বাহিনীকে তৈরি করেছি আমরা। যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় তারা প্রস্তুত। আয়োজন নিয়ে কোনো আশঙ্কা নেই।”

নববর্ষ উদযাপনে সারা দেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনো বড় চ্যালেঞ্জ নেই এবার।

universel cardiac hospital

“উৎসব উদযাপনে কোনো ধরনের অসুবিধা হবে না। পুলিশ, র‌্যাবসহ নিরাপত্তা বাহিনী সতর্ক রয়েছে। কেউ নাশকতামূলক পরিস্থিতি তৈরি করতে চাইলে তাদের উদ্দেশ্য সফল হবে না।”

ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ ‘প্রপাগান্ডা’ ছড়ালে তাতেও নিরাপত্তা বাহিনীর নজর থাকবে বলে জানান আসাদুজ্জামান কামাল।

রমনার বটমূলে ছায়ানটের অনুষ্ঠানের মধ্য দিয়ে নগরে শুরু হয় বর্ষবরণের অনুষ্ঠানমালা। দেড় দশক আগে এই অনুষ্ঠানে জঙ্গিরা বোমাহামলা চালিয়েছিল।

এরপর জঙ্গি উত্থানের প্রেক্ষাপটে গত কয়েক বছর ধরে বর্ষবরণের অনুষ্ঠানে নিরাপত্তা ব্যবস্থা থাকে জোরদার। নিরাপত্তার বেড়জালে উৎসবের আমেজে ঘাটতি দেখা যায় বলেও অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে