কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

১৩ বছর বয়সের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে কুমিল্লার দেবিদ্বারের ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদের ইমাম মাহফুজুর রহমানকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার পরে ধর্ষণের ঘটনা ঘটেছে জানিয়ে সেদিনই দেবিদ্বার থানায় মামলা দায়ের করেছেন শিশুটির ভ্যানচালক পিতা।

শনিবার দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার এই তথ্য নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার পর মাহফুজুর রহমানকে শুক্রবারই গ্রেপ্তার করে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। অভিযুক্ত ইমাম দেবিদ্বার উপজেলার ভিরাল্লা গ্রামের (আবুল বাড়ির) মো. সাইদুল ইসলাম ছেলে। 

universel cardiac hospital

ওসি আরো জানান, ওই শিশুকে রাস্তা থেকে ডেকে ১২ এপ্রিল (শুক্রবার) সকাল ১০টায় উপজেলার ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদে ইমামের ঘরে নিয়ে ধর্ষণ করে ইমাম মাহফুজুর রহমান। বর্তমানে শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় শিশুটির পিতা ইমাম মো. মাহফুজুর রহমানকে আসামি করে দেবিদ্বার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এই ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আলম হাজারী বলেন, ‘ঘটনার শুনে ঘটনাস্থলে যাই। সেখানে অভিযুক্ত ইমামের কাছে ঘটনার সত্যতা জানতে চাইলে সে স্বীকার করে। পরে দেবিদ্বার থানা পুলিশকে জানালে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে