কলমাকান্দায় ‘জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ- ১৯’ উদ্বোধন

কলমাকান্দা (নেত্রকােণা) প্রতিনিধি:

নেত্রকোণার কলমাকান্দায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-১৯ এর বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান শুভ উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার দুপুর ১২ টায় স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাঙ্গণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে  ” স্বাস্থ্যসেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার ” চিকিৎসা সেবার মান উন্নয়ন ও প্রতিটি মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় কলমাকান্দায়  জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-১৯ এর শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আল মামুনের সভাপতিত্বে ও ডাঃ শেখ তালাত মাহমুদ পিন্টু এর সঞ্চালনায় বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক তালুকদার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন,উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, জেলা পরিষদের সদস্য ইদ্রিস আলী তালুকদার,  মুক্তিযোদ্ধা সুলতান গিয়াস উদ্দিন,  মুক্তিযোদ্ধা মো. মুজিবুর রহমান  লাল মিয়া, ইউপি’র চেয়ারম্যান একেএম হাদিছুজ্জামান হাদিছ,  ওসি মো. মাজহারুল করিম, প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুর রশিদ আকন্দ ও সম্পাদক ফখরুল আলম খসরু প্রমুখ । 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে