সাইফুদ্দিনের বোলিং তাণ্ডবে উড়ে গেল প্রাইম দোলেশ্বর

ক্রীড়া ডেস্ক

সাইফুদ্দিন
সাইফুদ্দিন। ফাইল ছবি

সাইফুদ্দিনের বোলিং তাণ্ডবে সুপার লিগে বড় জয় পেয়েছে আবাহনী। প্রাইম দোলেশ্বরকে তারা হারিয়েছে ১৬৫ রানের বিশাল ব্যবধানে। সময়টা বিশ্বকাপের। এই সময়ে জাতীয় দলের আশেপাশে থাকা সবারই লক্ষ্য নিজের অস্তিত্ব জানান দেয়া। যেমনটা দিলেন সাইফুদ্দিন। নিজের ক্যারিয়ার সেরা বোলিংয়ে গুঁড়িয়ে দিয়েছেন প্রাইম দোলেশ্বরকে।

শুরুতে নেমেই অবশ্য হোঁচট খায় আবাহনী। ধারাবাহিক জহুরুল ফেরেন মাত্র ১ রান করে। বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড সদস্য সৌম্য আর মিরাজের সংগ্রহ যথাক্রমে ২ ও ৫। তবে আবাহনীকে রক্ষা করেছেন ভারতীয় রিক্রুট ওয়াসিম জাফর আর নাজমুল শান্ত। দুজনে গড়েছেন ১৪৬ রানের জুটি।

৭১ রান করে জাফরের বিদায়ের পর, শান্তও বিদায় নেন ৭০ করে। এরপর মিথুনের ৪১ আর শেষদিকে মাশরাফীর ঝোড়ো ২৪ রানের সুবাদে ২৫১ রানের সংগ্রহ পায় আবাহনী।

universel cardiac hospital

জবাব দিতে নেমে সাইফুদ্দিনের বোলিং ঝড়ে লণ্ডভণ্ড দোলেশ্বর। শূন্য রানে ইমরানউজ্জামানের বিদায়ে শুরু। একে একে সাজঘরে ফেরেন সাইফ হাসান, মার্শাল আইয়ুব, ফরহাদ রেজারা। প্রথম ৫টি উইকেটের সবকটিই তুলে নেন সাইফুদ্দিন। ৬ ওভারে মাত্র ৯ রান দিয়ে ৫ উইকেট শিকার করেন এই অলরাউন্ডার। শুরুর ধাক্কা সামলাতে না পেরে মাত্র ৮৬ রানেই গুটিয়ে যায় দোলেশ্বর।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে