২৬ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে নাসির উদ্দিন ইউসুফের ‘আলফা’

বিনোদন ডেস্ক

আলফা
২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে নাসির উদ্দিন ইউসুফের ‘আলফা’

‘ঘুড্ডি’, ‘একাত্তরের যিশু’ ও ‘গেরিলা’র পর অবশেষে বড়পর্দায় নতুন চলচ্চিত্র ‘আলফা’ নিয়ে আসছেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু।

তৃতীয় বিশ্বের একজন শহুরে নাগরিককে কেন্দ্র করেই গড়ে উঠেছে ‘আলফা’ চলচ্চিত্রের কাহিনি। যাতে ফুটে উঠবে যান্ত্রিক শহরের বাস্তবতার সঙ্গে মানিয়ে নেয়া ও অন্তর্দ্বন্দ্ব নিয়ে বেঁচে থাকা এক চিত্রশিল্পীর জীবন।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্রটি আগামী ২৬ এপ্রিল বড়পর্দায় মুক্তি পেতে যাচ্ছে বলে নিশ্চিত করেছেন ইমপ্রেস টেলিফিল্মের কনসাল্টেন্ট ও নির্মাতা আবু শাহেদ ইমন।

universel cardiac hospital

তিনি বলেন, “দীর্ঘদিন পর বাচ্চু ভাইয়ের কোনো ছবি বড় পর্দায় আসছে। ইতোমধ্যে ‘আলফা’ আসন্ন সার্ক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনীর জন্য বাংলাদেশ থেকে পাঠানো হয়েছে। তার আগেই দেশের দর্শক ছবিটি দেখতে পারবেন। আশা করছি তার নির্মাণে ইমপ্রেস টেলিফিল্মের ‘গেরিলা’ যেভাবে দর্শকপ্রিয়তা অর্জন করেছে, ‘আলফা’ও তার দর্শক খুঁজে নিবে।”

ছবিটির মূল চরিত্রে অভিনয় করেছেন নবীন অভিনয়শিল্পী আলমগীর কবির ও দোয়েল ম্যাশ। এ ছাড়াও পরিচিত মুখ হিসেবে দেখা যাবে প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামানকে।

ছবিতে অভিনয় করেছেন হীরা চৌধুরী, ইশরাত নিশাত, মোস্তাফিজ নূর ইমরান ও ভাস্কর রাসা। প্রধান চরিত্রদের ছাড়া অন্যান্য অভিনয় শিল্পীদের নির্বাচন করা হয়েছে অডিশনের মাধ্যমে। বেশির ভাগ শিল্পীই মঞ্চ থেকে এসেছেন বলে জানিয়েছেন নির্মাতা নাসির উদ্দিন ইউসুফ।

ফরিদুর রেজা সাগর ও এশা ইউসুফ প্রযোজিত এবং ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। সম্পাদনায় আছেন ক্যাথরিন মাসুদ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে