আহমদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

বিনোদন ডেস্ক

প্রধানমন্ত্রীর হাত থেকে অনুদানের চেক গ্রহণ করছেন আহমেদ শরীফ
প্রধানমন্ত্রীর হাত থেকে অনুদানের চেক গ্রহণ করছেন আহমেদ শরীফ

ঢাকাই ছবির অভিনেতা আহমদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিকিৎসার জন্য এই অনুদান দেয়া হয়েছে বলে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়। 

প্রেস উইনিং থেকে জানানো হয়, আহমদ শরীফ ও তার স্ত্রীর চিকিৎসার জন্য এই অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী।

আজ বৃহস্প্রতিবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন অভিনেতা আহমদ শরীফ। অনুদান পাওয়ার পর আহমেদ শরীফ ও তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

universel cardiac hospital

৭৬ বছর বয়সী অভিনেতা আহমেদ শরীফ দীর্ঘদিন ধরে নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। আহমেদ শরীফের স্ত্রী মেহরুন আহমেদ নরসিংদীর একটি স্কুলে সংগীতের ক্লাস নেন। তিনিও শারীরিকভাবে অসুস্থতায় ভুগছেন।

আহমেদ শরীফ প্রায় আট শতাধিক বাংলা চলচিত্রে অভিনয় করেছেন। খল চরিত্রে অভিনয়ে সফলতা পেলেও অনেক চলচ্চিত্রে ভিন্ন চরিত্রেও অভিনয় করেছেন তিনি।

তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে অরুণোদয়ের অগ্নিসাক্ষী, তিন কন্যা (১৯৮৫), বন্দুক, কেয়ামত থেকে কেয়ামত (১৯৯৩), চাওয়া থেকে পাওয়া (১৯৯৬), দেনমোহর (১৯৯৬) প্রভৃতি।

রাজনৈতিক জীবনে আহমেদ শরীফ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) এর সাথে সংশ্লিষ্ট ছিলেন। একসময় তিনি বিএনপির অঙ্গসংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংসদের (জাসাস) সভাপতির দায়িত্বও পালন করেছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে