নুসরাত হত্যা : বোরকার দোকান ও ঘটনাস্থল ঘুরে ঘটনার বিবরণ দিল মণি

ডেস্ক রিপোর্ট

বোরকার দোকান ও ঘটনাস্থল ঘুরে নুসরাতকে হত্যার বিবরণ দিল মণি
বোরকার দোকান ও ঘটনাস্থল ঘুরে নুসরাতকে হত্যার বিবরণ দিল মণি। ছবি : সংগৃহিত

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় সরাসরি অংশ নেয়ায় তার সহপাঠী কামরুন নাহার মণিকে নিয়ে আজ শুক্রবার ঘটনাস্থল ও বোরকার দোকান পরিদর্শন করেছে ।

রাফি হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআইয়ের পরিদর্শক মো. শাহ আলম বলেন, রাফি হত্যার ঘটনায় সরাসরি জড়িত থাকার অভিযোগে গ্রেফতার কামরুন নাহার মণিকে বুধবার থেকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

universel cardiac hospital

জিজ্ঞাসাবাদে দেয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে পিবিআইয়ের বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ ইকবালের নেতৃত্বে একটি দল মণিকে নিয়ে সোনাগাজী পৌর শহরের মানিক মিয়া প্লাজায় ওয়ার্ল্ড ফেমাস বোরকা হাউস নামে একটি বোরকা দোকানে গিয়ে দোকান মালিকের সঙ্গে কথা বলে।

তিনি বলেন, পরে পিবিআইয়ের দলটি সোনাগাজী মাদরাসার প্রশাসনিক ভবনের ছাদে রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেন। সেখানে রাফিকে কীভাবে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে হত্যা করা হয়েছে, তার বিবরণ দেন মণি।

সাংবাদিকরা মানিক মিয়া প্লাজায় ওয়ার্ল্ড ফেমাস বোরকা হাউসের মালিক জসিম উদ্দিনকে বোরকা ক্রয় সংক্রান্ত বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, মণি আমার দোকান থেকে একসঙ্গে তিনটি বোরকা ক্রয় করেনি। তবে মাঝে মাঝে বান্ধবীদের নিয়ে সে আমার দোকান থেকে বোরকা কিনত।

মামলার তদন্ত কর্মকর্তা মো. শাহ আলম আরও বলেন, গ্রেফতার হওয়া মণির কাছ থেকে হত্যাকাণ্ডের বিস্তারিত তথ্য পাওয়া গেছে। হত্যাকাণ্ডে অংশ নেয়া পুরুষদের গায়ে থাকা বোরকাগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে