আমরা জনগণের আস্থা বিশ্বাস অর্জন করেছি : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় সভানেত্রী হিসেবে আওয়ামী লীগকে একেবারে তৃণমূল পর্যায় থেকে নতুন করে ঢেলে সাজিয়ে সাংগঠনিকভাবে আরও মজবুত করে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

universel cardiac hospital

আগামী বছর থেকে ‘মুজিব বর্ষ’ উদযাপনে জাতীয় ও দলীয়ভাবে ব্যাপক কর্মসূচি পালন করা হবে জানিয়ে শেখ হাসিনা বলেন, আমরা আমাদের উপদেষ্টা পরিষদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ একসাথে বসেছি। ইতোমধ্যে আমাদের প্রেসিডিয়াম মিটিং করেছি, ওয়ার্কিং কমিটির মিটিং করেছি।

তিনি বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি- উপদেষ্টা পরিষদের সদস্য, প্রেসিডিয়াম সদস্য এবং কার্যকরী সংসদের সদস্য; সম্মিলিতভাবে আমরা ৮টা বিভাগে ৮টি কমিটি গঠন করেছি। যে কমিটির দায়িত্ব থাকবে, সংগঠনকে একেবারে তৃণমূল পর্যায় থেকে আবার নতুন করে ঢেলে সাজানো এবং গড়ে তোলা, কোথায় কমিটি আছে, না আছে সেগুলো দেখা এবং সাংগঠনিকভাবে বাংলাদেশ আওয়ামী লীগকে আরও মজবুত করে গড়ে তোলা।

প্রধানমন্ত্রী বলেন, সাধারণত রাষ্ট্র পরিচালনার মধ্যে গেলে অনেক সময় সরকার ধীরে ধীরে মানুষের কাছ থেকে হারিয়ে যায় বা তাদের জনপ্রিয়তা হ্রাস পায়। কিন্তু আওয়ামী লীগ সরকারে আসার পর থেকে আরও জনগণের আস্থা বিশ্বাস আমরা অর্জন করেছি এবং জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সূচনা বক্তব্যের পর যৌথসভা শুরু হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে