বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান

সারাদেশ ডেস্ক

প্রেমিকের বাড়ির
প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নেওয়া ওই কলেজছাত্রী । ছবি -সংগৃহিত

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক কলেজছাত্রী। হয় বউ, না হয় লাশ হয়ে প্রেমিকের বাড়ির কবরে যাবেন বলে জানিয়েছেন তিনি। 

স্থানীয়রা জানায়, উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের নারিকেলবাড়ী গ্রামের নুরুল হক খন্দকারের ছেলে সেনাসদস্য মিরাজ খন্দকারের সঙ্গে মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

গত বৃহস্পতিবার মিরাজ খন্দকার ওই ছাত্রীকে ফোন দিয়ে তার বিয়ের কথা জানান। পরে ওই দিনই সেই কলেজছাত্রী মিরাজের বাড়িতে এসে বিয়ের দাবিতে অবস্থান নেন। এ সময় মিরাজ বাড়ি থেকে পালিয়ে যান।

universel cardiac hospital

ওই ছাত্রী বলেন, মিরাজের বাড়ির পাশেই আমার মামা ও খালার বাড়ি। এখানে আসা যাওয়ার সুবাদে মিরাজের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক হয়। সে বর্তমানে রাঙ্গামাটি ক্যান্টনমেন্টে কর্মরত আছে। বিভিন্ন সময় ছুটিতে এসে মিরাজ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক তৈরি করেছে। মিরাজ যদি এখন আমাকে বিয়ে না করে, এই বাড়ীতেই আমি আত্মহত্যা করবো।

এ বিষয়ে জানতে চাইলে মিরাজের বাবা নুরুল হক কোন মন্তব্য করতে রাজি হয়নি।  

এই বিষয়ে জানতে চাইলে রাধাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান অমৃত লাল হালদার বলেন, শনিবার গভীর রাত পর্যন্ত ছেলে এবং মেয়ে পক্ষ মিলে বিষয়টি নিয়ে সামাজিক ভাবে বসেছিল। শুনেছি উভয় পক্ষই ছেলে-মেয়ের বিয়ে দিতে একমত হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে