মানিকগঞ্জে প্রেমিককে আটকে প্রেমিকাকে ‘দলবেঁধে ধর্ষণ’

সারাদেশ ডেস্ক

ধর্ষণ
প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় এক কলেজছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর গ্রামের সুজন হোসেন (২৭), শিপন হোসেন (২৩), ফজর আলী (২২), নাজমুল হোসেন (২২) ও দিপু মিয়া (২২)।

শনিবার ভোরে ইসলামনগরের একটি বাড়ি থেকে ওই কলেজছাত্রী ও তার প্রেমিককে উদ্ধার করার পাশাপাশি এই পাঁচজনকে গ্রেপ্তার করা হয় বলে সিঙ্গাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান।

তিনি বলেন, সিঙ্গাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ওই কলেজছাত্রীর স্বামী বিদেশে থাকেন। এক কলেজছাত্রের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার রাতে ছেলেটি তালেবপুর ইউনিয়নে প্রেমিকার সঙ্গে দেখা করতে যান। পরে তাদের আটক করেন সাত বখাটে। এরপর ইসলামনগরের ওই বাড়িতে তাদের জিম্মি করা হয়।

universel cardiac hospital

“রাতে গ্রামের একটি ঘরে প্রেমিককে আটক রেখে ছাত্রীকে ধর্ষণ করে বখাটে যুবকেরা। পরে ভোরে পুলিশ ওই এলাকা থেকে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে। এ সময় ওই পাঁচজন বখাটেকে আটক করে পুলিশ। বাকি দুজন পালিয়ে যায়।”

ওসি ইমাম হোসেন বলেন, এ ঘটনায় শনিবার ভুক্তভোগী মেয়েটি সাতজনকে আসামি করে মামলা করেছেন। জেলা সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে