শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় ক্রিকেটারদের শোক

ক্রীড়া ডেস্ক

বিস্ফোরণের পর শ্রীলঙ্কার একটি গির্জা।
বিস্ফোরণের পর শ্রীলঙ্কার একটি গির্জা। ছবি: টুইটার

আজ রোববার সিরিজ বোমা হামলায় কেঁপে উঠেছে শ্রীলঙ্কার রাজধানী কলম্বো। হামলায় এখন পর্যন্ত ২১৫ জন নিহত এবং ৪ শতাধিক মানুষ আহত হয়েছেন।

এমন মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ক্রিকেট বিশ্বেও। বিভিন্ন দেশের ক্রিকেটাররা টুইটারে এই হামলার ঘটনায় শোক ও নিন্দা জানিয়েছেন।

universel cardiac hospital

শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ী পেসার চামিন্দা ভাস তার টুইটারে লিখেছেন, মাতৃভূমি শ্রীলঙ্কার জন্য দুঃখজনক ও ভয়ঙ্কর এক দিন। সব ভুক্তভোগীর জন্য আমার শোক ও প্রার্থনা। শক্ত থাকুন ও এই কঠিন সময়ে সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

আরেক সাবেক লঙ্কান ক্রিকেটার রাসেল আর্নোল্ড এই ঘটনায় সমবেদনা জানিয়ে লিখেছেন, খুবই মর্মান্তিক ঘটনা। ক্ষতিগ্রস্তদের জন্য সমবেদনা ও প্রার্থনা। কি নিষ্ঠুর।

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার টুইটারে এমন ঘটনার নিন্দা জানিয়ে লিখেছেন, শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলার খবর শুনে দুঃখ পেয়েছি। এ ধরেনের ঘৃণ্য কাজের তীব্র নিন্দা জানাচ্ছি। ঘৃণা ও সহিংসতা কখনোই প্রেম, দয়া ও সমবেদনার চেয়ে শক্তিশালী নয়।

ভারতের ওপেনার রোহিত শর্মা লিখেছেন, শ্রীলঙ্কার জন্য সমবেদনা ও প্রার্থনা। খুবই সুন্দর দেশ।

এমন ঘটনায় মর্মাহত ভারতের অধিনায়ক বিরাট কোহলিও। ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানিয়ে তিনি লিখেছেন, শ্রীলঙ্কার খবর শুনে মর্মাহত হয়েছি। এই মর্মান্তিক ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার প্রতি আমার সমবেদনা ও প্রার্থনা।

পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান উমর গুল লিখেছেন, মর্মান্তিক খবর আসল শ্রীলঙ্কা থেকে মর্মান্তিক খবর আসল। শ্রীলঙ্কার মানুষের জন্য সমবেদনা ও প্রার্থনা।

অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান মাইকেল বেভান সমবেদনা জানিয়ে লিখেছেন, শ্রীলঙ্কায় লজ্জাজনক আক্রমণে ক্ষতিগ্রস্ত সবার প্রতি সমবেদনা। অসাধারণ মানুষের অসাধারণ দেশ…।

ভারতীয় নারী দলের অধিনায়ক মিতালি রাজ তার টুইটারে লিখেছেন, স্টার শুভেচ্ছা জানানোর কয়েক মিনিটের মধ্যে শ্রীলঙ্কা থেকে ভয়ঙ্কর খবর পেলাম। ৭০০ বেশি মানুষ নিহত ও আহত হয়েছেন। মর্মাহত, ক্ষুব্ধ ও কষ্ট পেয়েছি। আমাদের সবার জন্য এটা প্রিয়জন হারানোর বেদনার মতো। এটা খুবই বেদনার সময়। এ ধরনের ঘৃণার বিরুদ্ধে দাঁড়ানোর সময়। যারা পরিবার হারিয়েছেন নিহত হয়েছেন তাদের জন্য অনেক অনেক প্রার্থনা।

ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মর্গান সমবেদনা জানিয়ে লিখেছেন, সকালে শ্রীলঙ্কা থেকে মর্মান্তিক খবর আসল। ক্ষতিগ্রস্তদের প্রতি আমার গভীর সমবেদনা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে