নেত্রকোনা সীমান্তে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা সীমান্তে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
নেত্রকোনা সীমান্তে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার। ছবি : শেখ শামীম

জেলার দুর্গাপুর সদর ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী বারমারী লক্ষীপুর গ্রামের পাশ্ববর্তী নোম্যান্স ল্যান্ডের ১৫০ গজ দূর থেকে আজ মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞাত পরিচয় (৩৯) এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে দুর্গাপুর থানা পুলিশ।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে বারমারী লক্ষীপুর গ্রামের স্থানীয় এক আদিবাসী নারী রান্নান জন্য পাহাড়ী এলাকায় লাকড়ি কুঁড়াতে গিয়ে ভারতীয় সীমান্তবর্তী পাহাড়ের ঢালু জায়গায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে দ্রুত বাড়ি ফিরে এসে পরিবারের অন্য সদস্যদের জানায়।

universel cardiac hospital

পরিবারের লোকজন বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান। ইউপি চেয়ারম্যান তাৎক্ষণিক বিষয়টি থানার ওসিকে অবহিত করে। পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি লাশ উদ্ধারের কথা নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজনের খবরের ভিত্তিতে পাহাড়ের ঢালু থেকে অজ্ঞাতনামা নারীর মৃতদেহটি উদ্ধার করেছি। মৃতদেহের পরিচয় শনাক্ত এবং কারা কেন মহিলাকে হত্যা করেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে