অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী : মিলা

বিনোদন ডেস্ক

কণ্ঠশিল্পী মিলা
সংবাদ সম্মেলনে কণ্ঠশিল্পী মিলা বক্তব্য রাখছেন

পারভেজ সানজারির তখনও আমার সঙ্গে ডিভোর্স হয়নি। কিন্তু তখনই আমার এক সহকর্মীর স্ত্রীর (এক অভিনেত্রী) সঙ্গে তার সম্পর্ক ছিল। তারা ফেসবুক ম্যাসেঞ্জারে অশ্লীল ছবি আদান-প্রদান করত। অশ্রুসিক্ত চোখে কথাগুলো বলছিলেন কণ্ঠশিল্পী মিলা।

মিলা বলেন, আমি বিষয়টি জানার পর ওই অভিনেত্রীকে কল দেই; তখন সে বলে, একজন পাইলটের সঙ্গে পরিচয় থাকতেই পারে। তখন তাকে আমি ধমকের সুরে বলি, তুমি কি পাইলট যে, পাইলটের সঙ্গে সম্পর্ক থাকবে? আর নরমাল সম্পর্ক থাকলে কীভাবে ম্যাসেঞ্জারে খোলামেলা ছবি পাঠাও?

universel cardiac hospital

আজ বুধবার রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন মিলা। সেখানে উপস্থিত ছিলেন মিলার বাবা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল শহিদুল ইসলাম, মা ও ছোট বোন দিশা।

এদিকে মিলা তার সংসার ভাঙার জন্য ওই অভিনেত্রীর পাশাপাশি বেসরকারি টিভি চ্যানেল ইটিভির এক নারী কর্মকর্তাকেও দায়ী করেন। এ দুজন ছাড়াও অন্য নারীর সঙ্গেও তার (পারভেজ সানজারি) শারীরিক সম্পর্ক ছিল বলে দাবি মিলার।

মিলা বলেন, আজ আমি ও আমার পরিবার আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আমার ভালো-খারাপ সব সময়ের সাক্ষী আপনারাই, তাই এখন একমাত্র আপনাদের সাহায্য-ই পারবে আমাকে ন্যায্য বিচার দিতে। সবাইকে আমার পাশে থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিলা। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষ সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে