আইপিএল : সাকিবের ফেরার ম্যাচে হায়দরাবাদের হার

ক্রীড়া ডেস্ক

সাকিবের ফেরার ম্যাচে হায়দরাবাদের হার
সাকিবের ফেরার ম্যাচে হায়দরাবাদের হার। ছবি : সংগৃহিত

একটানা ৮ ম্যাচে সাইড বেঞ্চে বসে থাকার পর মঙ্গলবার একাদশে জায়গা পান সাকিব আল হাসান। কিন্তু সাকিবের ফেরার ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৬ উইকেটে হেরে যায় সানরাইজার্স হায়দরাবাদ।

চেন্নাই ও কলকাতার বিপক্ষে টানা দুই ম্যাচে জয়ের পর আজ হায়দরাবাদ হেরে গেল।

universel cardiac hospital

সাকিবদের হায়দরাবাদকে পরাজিত করার মধ্য দিয়ে দিল্লি ক্যাপিটালসকে হটিয়ে ১৬ পয়েন্ট নিয়ে ফের শীর্ষে উঠে গেল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই।

মঙ্গলবার চেন্নাইয়ে অনুষ্ঠিত ম্যাচে আইপিএলের চলতি আসরের ৪১তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয করে হায়দরাবাদ। আগে ব্যাট করে মনশ পান্ডিয়ার ৪৯ বলের অপরাজিত ৮৩ এবং ডেভিড ওর্য়ানেরর ৫৭ রানের ইনিংসে ভর করে তিন উইকেটে ১৭৫ রান সংগ্রহ করে হায়দরাবাদ। ব্যাটিংয়ে নামার সুযোগ হয়নি সাকিবের।

টার্গেট তাড়া করতে নেমে শেন ওয়ানটসনের ব্যাটিং তাণ্ডবে জয়ের কাছাকাছি চলে যায় চেন্নাই। জয়ের জন্য শেষ ১৮ বলে প্রয়োজন ছিল মাত্র ১৬ রান। দুর্দান্ত ব্যাটিং করে যাওয়া ওয়াটসনকে ১৮তম ওভারের প্রথম বলেই সাজঘরে ফেরান ভুবনেশ্বর কুমার। এই ওভারে মাত্র ৩ রান খরচ করেন হায়দরাবাদের অধিনায়ক।

১২ বলে প্রয়োজন ছিল ১৩ রান। ১৯তম ওভারে অসাধারণ বোলিং করেন খলিল আহমেদ। এই ওভারে তিনি খরচ করে মাত্র ৩ রান। শেষ দিকে দুই দলই জয়ের স্বপ্ন দেখছিল।

শেষ ৬ বলে প্রয়োজন ৯ রান। ২০তম ওভারে আম্বাতি রাইডুর উইকেট শিকার করলেও দলকে জয় এনে দিতে পারেননি। নির্ধারিত ওভারে এক বল আগেই জয়ের বন্দরে পৌঁচে যায় চেন্নই। দলের জয়ে ৫৩ বলে ছয়টি ছক্কা ও ৯টি চারের সাহায্যে ৯৬ রান করেন চেন্নাইয়ে অস্ট্রেলিয় অলরাউন্ডার শেন ওয়াটসন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে