যৌতুকের জন্য গৃহবধুকে পিটিয়ে হত্যা, জামাই-শ্বশুর আটক

নেত্রকোনা প্রতিনিধি

কলমাকান্দায় যৌতুকের জন্য গৃহবধুকে পিটিয়ে হত্যা
কলমাকান্দায় যৌতুকের জন্য গৃহবধুকে পিটিয়ে হত্যা। ছবি : শেখ শামীম

নেত্রকোনার কলমাকান্দায় যৌতুক না দেয়ায় পারভীনা আক্তার (২৫) নামের এক গৃহবধুকে আজ শুক্রবার ভোরে পিটিয়ে হত্যা করছে বলে অভিযোগে পাওয়া গেছে। উপজেলার কৈলাটি ইউনিয়নের শিধলী পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পারভীনের জামাই শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তোরাব আলীকে (৭০) আটক করেছে।

universel cardiac hospital

পারভীনের ভাই নেত্রকানার বারহাট্রা উপজেলার রত্নপুর গ্রামের তরিকুল ইসলাম প্রতিনিধিকে জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারর লোকজন যৌতুকলোভী। পারভীনকে প্রায়শই তারা যৌতুক এনে দিতে চাপ দিত। ইতিমধ্যে পারভীন এক লাখ টাকা যৌতুক হিসেবে এনেও দিয়েছে স্বামীকে। আরও এক লাখ টাকা এনে না দেয়ায় মাঝে মধ্যেই তার স্বামীসহ সংসারের অন্যান্যরাও তাকে মারধর করত। 

তিনি বলেন, আজ শুক্রবার ভোরে তার জামাইর  বাড়িতে তাকে অতিরিক্ত পিটিয়েছে বলেই পারভীনের মত্যু হয়েছে দাবী করেন তিনি। পারভীনের গলায়, পিটসহ শরীরর বিভিন্ন অংশে আঘাতের চিহ্নও রয়েছে।

শফিকুলের পরিবারের লোকদের দাবি, এটি কোনো হত্যাকান্ড নয়, শুধু মাত্রই আত্মহত্যা।

জিজ্ঞাসাবাদের জন্য ওই দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম এ প্রতিনিধিকে বলেন, প্রাথমিক অবস্হায় ধারনা করা হচ্ছে  তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত করার পর বিস্তারিত বলা যাবে।  লাশ উদ্ধার করে শুক্রবার দুপুরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে