২৯ সেকেন্ডেই কিরগিজস্তানের জালে বল পাঠাল সানজিদা

ক্রীড়া ডেস্ক

সানজিদা
সানজিদা

খেলা শুরুর ২৯ সেকেন্ডের মধ্যেই কিরগিজস্তানের জালে বল পাঠিয়েছে বাংলাদেশ।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপে গ্রুপের শেষ ম্যাচে আজ শুক্রবার বাংলাদেশ খেলছে কিরগিজস্তানের বিরুদ্ধে।

universel cardiac hospital

কিক অফের বল আখিকে ঠেলে দেন মারিয়া মান্ডা। বাম দিকে লম্বা শট নেন আখি। বল বাইরে পাঠিয়ে ক্লিয়ার করেন কিরগিজস্তানের মালিকা। শামসুন্নাহার থ্রোইং থেকে বল ধরেই গোলমুখে শট নেন কৃষ্ণা রানী সরকার। কিন্তু বল কিরগিজস্তানের গোলরক্ষকের হাতে পড়লেও জমাতে পারেননি। ছুটে যাওয়া বলটি দৌড়ে আসে জালে পাঠান সানজিদা আক্তার।

বাংলাদেশ ও কিরগিজস্তান দুই দলেরই সেমিফাইনাল নিশ্চিত হয়েছে আগে। এ ম্যাচের ফলাফলের উপর নির্ভর করছে কোন দল গ্রুপ চ্যাম্পিয়ন হবে।

বাংলাদেশ ড্র করলেই গ্রুপ চ্যাম্পিয়ন। জিততে হবে কিরগিজস্তানকে। তবে শুরুতেই এগিয়ে গিয়ে বাংলাদেশে প্রচন্ড চাপে রেখেছে কিরগিজ মেয়েদের। সানজিদার ওই গোলে ১-০ গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করেছে স্বাগতিকরা।

এ ম্যাচটি দেখতে প্রচার দর্শক উপস্থিত হয়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের গ্যালারিতে। বিশেষ করে পশ্চিম গ্যালারি কানায় কানায় ভরে দিয়েছে দর্শকরা। লাল-সবুজ পতাকা দুলিয়ে এবং ‘বাংলাদেশ বাংলাদেশ’ স্লোগানে দর্শক উৎসাহ দিচ্ছেন মৌসুমীদের।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে