ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন জয়া আহসান

ডেস্ক রিপোর্ট

জয়া আহসান
জয়া আহসান। ফাইল ছবি

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও অর্থনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে জড়াচ্ছেন অভিনেত্রী জয়া আহসান। রঙিন পর্দা থেকে খেলার মাঠ সর্বত্রই তার সরব উপস্থিতি। এ ছাড়া অভিনয়ের পাশাপাশি বিভিন্ন পণ্যের প্রচারেও যুক্ত হচ্ছেন জয়া আহসান।

সে ধারাবাহিকতায় গত ২৭ এপ্রিল তিনি যুক্ত হলেন ওরিয়ন ফুটওয়্যার লিমিটেডের সঙ্গে। এদিন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। এখন থেকে ওরিয়ন ফুটওয়্যারের বিভিন্ন প্রমোশনাল কার্যক্রমে দেখা যাবে তাকে। ওরিয়ন গ্রুপের করপোরেট অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জয়া আহসান ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

universel cardiac hospital

এদিকে, সম্প্রতি তিনি বেশকিছু করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গেও যুক্ত হয়েছেন। অংশ নিচ্ছেন বিভিন্ন পণ্যের প্রচার ও বিজ্ঞাপনে। কিছুদিন আগে ইউনিলিভারের পণ্য ‘ভিম’-এর শুভেচ্ছাদূত হয়েছেন। মোবাইল ফোন কোম্পানি বাংলালিংকের প্রচারেও নিয়মিত দেখা যাচ্ছে তাকে।

এ ছাড়া দুই বাংলায় অভিনয় নিয়ে এখন সমানভাবে ব্যস্ত সময় পার করছেন জয়া আহসান। রোববার জি বাংলা সিনেমায় প্রচারিত হয়েছে তার অভিনীত ‘বিজয়া’ চলচ্চিত্রের ওয়ার্ল্ড প্রিমিয়ার। অন্যদিকে আগামী ১০ মে কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে এ অভিনেত্রীর নতুন চলচ্চিত্র ‘কণ্ঠ’। ছবিটি এরই মধ্যে ভারতে বেশ আলোড়ন তুলেছে। কিছুদিন আগে বলিউডের প্রখ্যাত অভিনেতা ঋষি কাপুর ছবিটির ট্রেলার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত চলচ্চিত্রটির প্রচারণায়ও ব্যস্ত রয়েছেন জয়া।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে