সংসদে বিএনপির যোগদান নিয়ে সুলতান মনসুর যা বললেন

ডেস্ক রিপোর্ট

সুলতান মনসুর
সুলতান মনসুর। ফাইল ছবি

সুলতান মোহাম্মদ মনসুর সংসদে বিএনপির যোগদান নিয়ে সংসদ অধিবেশনে বলেছেন, আমি ধন্যবাদ জানাই বিএনপির বন্ধুরা আজকে এখানে যোগদান করেছেন।

আজ সোমবার জাতীয় সংসদ অধিবেশনে সুলতান মনসুর এসব কথা বলেন।

universel cardiac hospital

তিনি বলেন, আপনারা যোগদান করেছেন আপনার সংসদ নেত্রীর কাছে আহ্বান জানান, মানবিক কারণে সুস্থতার জন্য তিনি যাতে একটি সুব্যবস্থা করেন। আমি মনে করি লিখিতভাবে এ দাবি জানান।

সুলতান মনসুর বলেন, এই সংসদেই আছেন যারা বঙ্গবন্ধু হত্যা ত্বরান্বিত করেছেন। তিনি ইত্তেফাকে বাসন্তী দেবীর ঘটনা উল্লেখ করে বলেন, ১৯৭৪ সালে  ̒জ্বলছে বাংলাদেশ’  সংবাদ ছাপিয়েছেন তিনি এই সংসদেই আছেন। আমি তখন ছাত্রলীগের সভাপতি ছিলাম। সন্ত্রাসের জন্ম ৭৫ থেকে শুরু হয়েছে। পরবর্তী পর্যায়ে অনেক হত্যাকাণ্ড হয়েছে। সেনাবাহিনীর কর্মকর্তাকে জীবন দিতে হয়েছে।

তিনি বঙ্গবন্ধু হত্যাকারীদের নাম নিয়ে বলেন, কোথায় খালেদ মোশারফ কোথায় কর্নেল তাহের। জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার বিচার করলে তার এ পরিণতি হতো না। জাতির জনক চেয়েছিলেন, এই বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে।


প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

সুলতান মনসুর নুসরাত হত্যার বিচার নিয়ে বলেন, আজকের প্রধানমন্ত্রী শক্তহাতে কথা বলেছেন নুসরাত হত্যা নিয়ে। আমি এই কারণেই প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। প্রধানমন্ত্রী না হলে নুসরাত হত্যার বিচারটি হারিয়ে যেত। নুসরাতের ঘটনা প্রধানমন্ত্রী শক্ত হাতে ধরেছেন। তিনি বলেছেন দৃষ্টান্তমূলক বিচার হতে হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে