সাংবাদিকদের চোর বলায় শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা

ডেস্ক রিপোর্ট

শমী কায়সার
শমী কায়সার। ফাইল ছবি

সাংবাদিকদের চোর বলার অভিযোগ এনে অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করেছেন অনলাইন নিউজ পোর্টাল স্টুডেন্ট জার্নাল বিডির সম্পাদক নুজহাতুল হাসান।

মঙ্গলবার অতিরিক্ত ঢাকা মহানগর হাকিম আদালত আসাদুজ্জামান নুরের আদালতে মামলাটি দায়ের করা হয়।

universel cardiac hospital

বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা শেষে আদেশ দেবেন বলে জানান।

বাদীপক্ষের আইনজীবী মেহেদী হাসান বলেন, বাদী গত ২৭ এপ্রিল থানায় মামলা করতে যান। থানা কর্তৃপক্ষ মামলা না নেওয়ায় তিনি আদালতে মামলাটি দায়ের করেছেন।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল জাতীয় প্রেস ক্লাবে পর্যটন নিয়ে ই-পোর্টাল ‘বিন্দু ৩৬৫’-এর উদ্বোধনী অনুষ্ঠান থেকে শমী কায়সারের দু’টি স্মার্টফোন চুরি হয়ে যায়। পোর্টালটি উদ্বোধনকালে বক্তব্য দেন শমী কায়সার। বক্তব্য শেষ করে কেক কাটার সময় হঠাৎ তিনি জানান, তার স্মার্টফোন দু’টি পাওয়া যাচ্ছে না। তিনি এ কথা জানানোর সঙ্গে সঙ্গে মিলনায়তনের প্রবেশদ্বার বন্ধ করে দেয়া হয়।

একইসঙ্গে শমীর নিরাপত্তাকর্মী সবার দেহ তল্লাশি করতে চাইলে তাতে সম্মতি জানান উপস্থিত সংবাদকর্মীরা। তখন কেউ কেউ তল্লাশিসাপেক্ষে বের হতে চাইলে নিরাপত্তাকর্মী তাদের ‘চোর’ বলে ওঠেন। এতে পেশাগত দায়িত্ব পালন করতে আসা সাংবাদিকরা উত্তেজিত হয়ে ওঠেন। অনুষ্ঠানের আয়োজকদের সঙ্গে বাকবিতণ্ডাও হয় তাদের।

অবশ্য পরে সাংবাদিকদের ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানে কেক নিয়ে আসা লাইটিংয়ের এক কর্মী স্মার্টফোন দু’টি নিয়ে গেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে