বজ্রপাত ও ঝড়ে নিহত ৫

সারাদেশ ডেস্ক

বজ্রপাত ও ঝড়ে নিহত ৫
ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে সারাদেশে ঝড়োবৃষ্টি হচ্ছে। ফাইল ছবি

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে সারাদেশে হওয়া ঝড়োবৃষ্টির মধ্যে কিশোরগঞ্জে বজ্রপাতে ৪ জন এবং বাগেরহাটে ঝড়ে ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার দুপুরের দিকে কিশোরগঞ্জের ইটনা, মিঠামইন ও পাকুন্দিয়া উপজেলায় ব্রজপাতে ৪ জনের মৃত্যুর ঘটনা ঘটে। আর বাগেরহাটের সদর উপজেলায় গাছের ঢাল ভেঙে পড়ে এক নারীর মৃত্যু হয়।

universel cardiac hospital

কিশোরগঞ্জে নিহতরা হলেন ইটনা উপজেলার ধনপুর ইউনিয়নের কাটুইর গ্রামের রাখেশ দাসের ছেলে রুবেল দাস, মিঠামইন উপজেলার বৈরাটি ইউনিয়নের বিরামচর গ্রামের গোলাপ মিয়ার ছেলে মহিউদ্দিন, একই উপজেলার কেওয়াজোড় ইউনিয়নের অলিপুর গ্রামের এবাদ মিয়ার ছেলে সুমন মিয়া ও পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের কুর্শাকান্দা গ্রামের আয়াজ আলীর ছেলে আসাদ মিয়া।

এলাকাবাসী জানায়, ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে শুক্রবার দুপুরের দিকে জেলার বিভিন্ন এলাকায় প্রবল বৃষ্টি ও ধমকা হাওয়া বয়ে যায়। এ সময় মাঠে কাজ করার সময় পাকুন্দিয়া, ইটনা ও মিঠামইনে তিন কৃষক ও মাঠ থেকে গরু আনতে গিয়ে এক শিশুর মৃত্যু হয়।

এদিকে ফণীর প্রভাবে বাগেরহাটে বয়ে যাওয়া ঝড়ো হাওয়ায় গাছের ডাল ভেঙে পড়ে শাহানুর বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের রনজিৎপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহানুর বেগম রনজিত্পুর গ্রামের মোজাহার হাওলাদারের স্ত্রী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে