রংপুরে বিদ্যুৎ পিষ্টে একই পরিবারের ৩ জন নিহত

ডেস্ক রিপোর্ট

রংপুরে ছাদে উঠে একই পরিবারের তিনজনের মৃত্যু
রংপুরে ছাদে উঠে একই পরিবারের তিনজনের মৃত্যু। ছবি-সংগৃহিত

আজ শুক্রবার দুপুরে রংপুর নগরীর লালবাগ কলেজ রোডের চারতলা মোড় সংলগ্ন বনানীপাড়ায় বাড়ির ছাদে বিদ্যুৎ পিষ্ট হয়ে একই পরিবারের মা-মেয়ে ও নাতনির মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, ওই বাড়ির ভাড়াটিয়া নগরীর হাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা তানিয়া ওয়াফসি (৩০), মেয়ে তাজমিয়া (৮) ও মা তাজমহল বেগম (৬১)।

এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করেছে পুলিশ।

universel cardiac hospital

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার সৈয়দ আলীর দুই তলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন তানিয়া। তার স্বামী রুবেল হোসেন ঢাকায় একটি ব্যাংকে চাকরি করেন। সাপ্তাহিক ছুটিতে তিনি শুক্রবার রংপুরে অবস্থান করছিলেন।

বেলা দেড়টার দিকে বাড়ির ছাদে কাপড় শুকাতে গিয়ে প্রথমে বিদ্যুতের তারে স্পৃষ্ট হন তানিয়া ও তার মেয়ে তাজমিয়া। এ সময় তাদের চিৎকারে তাজমহল বেগম ছুটে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি জোনের সহকারী পুলিশ কমিশনার জমির উদ্দিন গণমাধ্যমকে জানান, এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে