ঘূর্ণীঝড় ফণী : ৭টি ফ্লাইট বাতিল, একটি বিলম্বিত

ডেস্ক রিপোর্ট

ঘূর্ণীঝড় ফণীর কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আজকের দু’টি অভ্যন্তরীণ ফ্লাইট বাতিল করেছে কর্তৃপক্ষ। এছাড়া একটি আন্তর্জাতিক ফ্লাইট দুপুর সাড়ে ৩টা পর্যন্ত বিলম্ব করা হয়েছে।

বাতিল করা অভ্যন্তরীণ ফ্লাইটগুলো হলো, ঢাকা-চট্রগ্রাম বিজি ৪১৩ ও চট্রগ্রাম -ঢাকা বিজি ৪১৪ ফ্লাইট। আর বিলম্ব করা আন্তর্জাতিক ফ্লাইটটি হচ্ছে ঢাকা-কোলকাতা বিজি ০৯১ ফ্লাইট।

universel cardiac hospital

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক(জনসংযোগ) শাকিল মেরাজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ ছাড়াও নভোএয়ারের পাঁচটি ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ফ্লাইট বাতিল করেনি ইউএস-বাংলা ও রিজেন্ট এয়ার।

নভোএয়ারের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান মেজবাউল ইসলাম বলেন, কলকাতা বিমানবন্দর বন্ধ থাকায় আমরা এই রুটের ফ্লাইট বাতিল করেছি। এছাড়া শনিবার দুপুরের ফ্লাইটও বাতিল করা হয়েছে। একই সঙ্গে অভ্যন্তরীণ রুটে শনিবার চট্টগ্রামের দুটি ফ্লাইট, যশোরের একটি এবং কক্সবাজারের একটি ফ্লাইট বাতিল করা হয়েছে।

ইউএস বাংলা এয়ারলাইনসের মুখপাত্র কামরুল ইসলাম বলেন, আমাদের কোনো ফ্লাইট বাতিল করা হয়নি। তবে যাত্রী নিরাপত্তার কথা বিবেচনা করে কয়েকটি গন্তব্যের ফ্লাইট শিডিউলে পরিবর্তন আনা হয়েছে।

তিনি বলেন, আপাতত ঢাকা থেকে যশোরে সকাল সাড়ে ৭টার ফ্লাইট ১০টায় ছাড়া এবং সকালের কলকাতা ফ্লাইট বিকেলে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। এ ছাড়া অন্যান্য রুটের শিডিউল স্বাভাবিক থাকবে। তবে সর্বশেষ আবহাওয়া পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে