কলমাকান্দায় নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন
কলমাকান্দায় এ মানববন্ধনে মহিলা পরিষদের সদস্যসহ নানান শ্রেণী পেশার মানুষ অংশগ্হণ করেন। ছবি : শেখ শামীম

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যার প্রতিবাদে কলমাকান্দা প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ মহিলা পরিষদ’-এর ব্যানারে আজ রোববার বিকেলে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় তারা বাংলাদেশে আর কোনো মানুষকে এভাবে হত্যার শিকার দেখতে চায় না। সেজন্য রাফি হত্যার সাথে জড়িত আসামিদের ফাঁসি দাবি করেন। উপজেলার প্রেসক্লাব এর সামনে আধাঘণ্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নেত্রকোনার কলমাকান্দায় এ মানববন্ধনে মহিলা পরিষদের সদস্যসহ নানান শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

universel cardiac hospital

মানববন্ধনে বক্তারা নুসরাত জাহান রাফি হত্যার তীব্র নিন্দা এবং সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা ও তার সহযোগীদের ফাঁসির দাবি জানান। পাশাপাশি এই বিচার বন্ধ করতে যারা কূটকৌশল করছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

বক্তারা বলেন, যৌন নির্যাতনের বিরুদ্ধে আমাদের নিজ নিজ জয়গা থেকে দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে। পরিবার, সমাজ এবং রাষ্ট্রীয়ভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সারা বিশ্বে নারী-শিশু নির্যাতন ভয়ানক আকার ধারন করছে। এটা শুধু আমাদের সমস্যা না, পুরো বিশ্বের সমস্যা। কেবল সামাজিক আন্দোলনই পারে এ অপকর্ম রুখে দিতে।

এ সময় সংগঠন এর কলমাকান্দা শাখার সহ-সভাপতি রওশন আরা পারভীন এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস- চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, প্রেসক্লাব   সাধারণ সম্পাদক ফখরুল আলম খসরু, নারীনেত্রী চায়না রায়, মালেকা খাতুন, রাখি খানম ও গণমাধ্যমকর্মী রিনা হায়াৎ প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে