কলমাকান্দায় মাদকবিরোধী আলোচনা সভা

সারাদেশ ডেস্ক

কলমাকান্দায় মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা সভা
কলমাকান্দায় মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা সভা। ছবি : শেখ শামীম

‘নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি; আলোর পথে অভিযাত্রা করি’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনার কলমাকান্দায় মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার  দুপুরে নেত্রকোনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজনে ও কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সি সাংমা ও প্রধান আলোচক ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আলী হায়দার রাসেল।

universel cardiac hospital

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকগণ অংশ নেন।

কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াস হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- কলমাকান্দা থানার ওসি (তদন্ত) মো. সিরাজুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ভূঁইয়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আজাদুল ইসলাম, শিক্ষক মো. মোশারফ হোসেন, মো. মোখলেছুর রহমান,  গণমাধ্যমকর্মী মো. কামাল পাশা, শিক্ষার্থী মাহিবী হাসান  মাহী ও  তাইবা ইসলাম মুন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মাদকাসক্ত ব্যক্তি পরিবার, সমাজ ও রাষ্ট্রের জন্য খুবই ক্ষতিকর। সর্বগ্রাসী মাদক একটি সম্ভাবনাময় রাষ্ট্রকেও ধ্বংস করে দিতে পারে। যেকোনো মূল্যে মাদকের ছোবল থেকে আমাদের আপনজন ও প্রিয় মাতৃভূমিকে বাঁচাতে হবে। তাই মাদকমুক্ত দেশ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন বক্তারা।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলকে মাদকবিরোধী শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সি সাংমা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে