কালীগঞ্জে ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াসিমলা-সুলতানপুর থেকে পুলিশ একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে ।

আজ রোববার সকাল সাতটার দিকে উপজেলার ভাড়াসিমলা-সুলতানপুরের মধ্যবর্তী শেখ আব্দুস সাত্তারের দোকানের পাশে ধান খেত থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দেশি পিস্তল, একটি রাম দা ও একটি শাবল উদ্ধার করেছে।

universel cardiac hospital

নিহত ব্যক্তির নাম নোবা সরদার (৫৫)। তাঁর বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের কাশিবাটি গ্রামে।

নিহত নোবা সরদারের ছেলে লিটন সরদার জানান, তারা বাবা নোবা সরদার কয়েক দিন ধরে বাড়িতে ছিলেন। ভাড়া শিমুলিয়া এলাকায় এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক সুধাংশু শেখর হালদার জানান, মালামাল ভাগাভাগি নিয়ে অভ্যন্তরীণ কোন্দলকে ঘিরে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাঁর বয়স আনুমানিক ৫৫ বছর। লাশের পরনে চেক লুঙ্গি ও লম্বা চেকের জামা ছিল। লাশের পাশে একটি রাম দা, একটি শাবল ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। নিহতের বুকের ডান পাশে দুইটি গুলির চিহ্ন রয়েছে।

কালীগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য সামছুর রহমান জানান, সকাল ৬টার দিকে ভাড়াশিমলা ও সুলতানপুরের মধ্যবর্তী মুদি দোকানদার শেখ আব্দুস সাত্তারের দোকানের পাশে কালভার্ট সংলগ্ন ধানখেতে একটি গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তাঁকে খবর দেয়। বিষয়টি কালীগঞ্জ থানাকে অবহিত করলে পুলিশ সকাল সাতটার দিকে ওই লাশ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান দাবি, তিনি জানতে পেরেছেন, নিহত কালীগঞ্জ থানার কাশিবাটি গ্রামের নাম নোবা সরদার। তিনি চারটি হত্যা মামলা, পুলিশের ওপর হামলাসহ একটি চাঁদাবাজির মামলা ও ডাকাতির ১৮টি মামলায় অভিযোগপত্রভুক্ত আসামি। এ ঘটনা সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে।

ওসি আরও জানান, উপপরিদর্শক মনির হোসেন সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুত নিচ্ছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে