মিরাজ-সাকিবের জোড়া আঘাতের পর শাই হোপের দুর্দান্ত সেঞ্চুরি

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ দল
বাংলাদেশ দল। ফাইল ছবি

ব্যাট করতে নেমে বাংলাদেশের বিপক্ষে দুর্দান্ত শুরু করেন ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার সুনীল আমব্রিস এবং শাই হোপ। দু’জনে তুলে ফেলেন ৮৯ রান। এরপর প্রথম আঘাত হানেন মেহেদি মিরাজ। ব্যক্তিগত ৩৮ রানে ফেরান সুনীল আমব্রিসকে। পরের ওভারেই সাকিবের বলে ক্যাচ দিয়ে এক রানে ফেরেন ড্রারেন ব্রাভো।

মিরাজের বলে মাহমুদুল্লাহ দারুণ এক ক্যাচ নেন। সর্বশেষ খবর পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ৪০.২ ওভারে ২ উইকেট হারিয়ে ২০০ রান তুলেছে তারা।

দুর্দান্ত সেঞ্চুরি তুলে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ওপেনার শাই হোপ। ১২৬ বলে ১০১ করে মাঠে আছেন তিনি এবং ৬১ বলে ৫১ করে  তাকে যোগ্য সঙ্গ দিচ্ছেন আরেক হার্ডাহিটার ব্যাটসম্যান রোস্টন চেজ । 

universel cardiac hospital

এর আগে টস হেরে শুরুতে বোলিংয়ে নামেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ দল এ ম্যাচে তিন পেসার এবং দুই স্পিনার নিয়ে মাঠে নামে। একাদশে জায়গা পাননি ওপেনার লিটন দাস।

তার বদলে তামিমের ওপেনিং সঙ্গী সৌম্য সরকার। স্পিন আক্রমণে আছেন সাকিব আল হাসান এবং মেহেদি মিরাজ। পেস বোলিং আক্রমণে মাশরাফি, সাইফউদ্দিন এবং মুস্তাফিজকে রাখা হয়েছে। রুবেল হোসেন নেই বাংলাদেশ দলে।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করা জোহান ক্যাম্পবেল নেই এ ম্যাচে। পিঠের ব্যাথায় ভুগছেন তিনি। তাকে তাই বাংলাদেশের বিপক্ষে ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে। সুনীল আমব্রিস তার জায়গায় ওপেনে নামেন।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, সাইফউদ্দিন, মাশরাফি মর্তুজা, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ দল: শেন ডউরিচ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথন কার্টার, সুনীল আমব্রিস, আসলি নার্স, জেসন হোল্ডার, কেমার রোচ, শেলডম কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে